করোনার উপর্সগ নিয়ে নবীগঞ্জে এক নারীর মৃত্যু

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ০৫, ২০২০
০৬:৫২ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৫, ২০২০
০৬:৫৩ পূর্বাহ্ন



করোনার উপর্সগ নিয়ে নবীগঞ্জে এক নারীর মৃত্যু

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসী গ্রামে রুবি দাশ (৩০) নামের এক গৃহবধু সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। আজ (০৪ জুন) বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

নিহতের পারিবার সূত্রে জানা গেছে, নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের বাউসী গ্রামের নিহত গৃহবধূর স্বামী দীর্ঘ দিন ধরে সিলেটের জৈন্তাপুর উপজেলায় ঔষুধের ব্যবসা করে আসছেন। গত কয়েকদিন থেকে ওই গৃহবধু জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গতকাল বুধবার গভীর রাতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। মারা যাওয়া গৃহবধূর পৈতৃক বাড়ী জৈন্তাপুর উপজেলায়। তার ৩ বছরের একটি ছেলে রয়েছে। তিনি স্বামীসহ জৈন্তাপুর বাজারে একটি ভাড়া বাসায় থাকতেন। এদিকে করোনার উপসর্গ নিয়ে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ কারণে তার লাশ সৎকারে এলাকার কোনও লোক এগিয়ে আসেননি। পরে পরিবারের লোকজন বিকাল ৪ টায় তার শেষকৃত্য করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, মহিলার নমুনা পরীক্ষার রির্পোট আসা পর্যন্ত সৎকারে যাওয়া সকল সদস্যকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। তথ্য দিয়ে সহযোগিতা করায় জেলা করোনা প্রতিরোধ কমিটির নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি সলিল বরণ দাশ ও ওর্য়াড প্রতিনিধি সোমেশ চন্দ্র দাশসহ তার টিমের অন্যদের প্রশংসা করেন তিনি।

এএম/বিএ-০১