জামালগঞ্জে ব্যবসায়ীর মৃত্যু, বিভিন্ন মহলের শোক

জামালগঞ্জ প্রতিনিধি


জুন ০৮, ২০২০
০২:০১ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৮, ২০২০
০২:০১ পূর্বাহ্ন



জামালগঞ্জে ব্যবসায়ীর মৃত্যু, বিভিন্ন মহলের শোক

সুনামগঞ্জের জামালগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক পংকজ পাল চৌধুরী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরলোকগমন করেছেন। আজ রবিবার (৭ জুন) বেলা ৩টায় হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি ১ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক ছিলেন। দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন তিনি। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, রবিবার দুপুর ১২টায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে পংকজ পাল চৌধুরীকে তাৎক্ষণিকভাবে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁকে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেটে নিয়ে যাওয়ার পথে দিরাই রাস্তার মোড়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

প্রয়াত পংকজ পাল চৌধুরী সাচনা বাজার বণিক সমিতির উপদেষ্টা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার উপদেষ্টা, সাচনা রামকৃষ্ণ সেবাশ্রমের উপদেষ্টা, সাচনা বাজার ফার্মেসি এসোসিয়েশনের সভাপতি, সাচনা জগন্নাথ জিউর মন্দির পরিচালনা কমিটির সাবেক সহ-সভাপতি, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও অদ্বৈত আশ্রমের উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, সংরক্ষিত আসনের (সিলেট-সুনামগঞ্জ) সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা আক্তার খানম, জামালগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীনা রানী তালুকদার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রেজাউল করিম শামীম, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান ও অদ্বৈত আশ্রমের সভাপতি করুণা সিন্ধু চৌধুরী বাবুল, সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট বিমান রায়, সাধারণ সম্পাদক বিমল বনিক, সাচনা বাজার বণিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি চিত্তরঞ্জন পাল, সাচনা রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি কৃপেশ বণিক, সাধারণ সম্পাদক অনন্ত কুমার পাল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাডভোকেট আসাদ উল্লাহ সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি করুনা সিন্ধু তালুকদার ও সাধারণ সম্পাদক সমরেন্দ্র আচার্য শম্ভু।

 

বিআর/আরআর-০৬