ক্রেতা সেজে তিন মাদক বিক্রেতাকে ধরল পুলিশ

মাধবপুর প্রতিনিধি


জুন ০৮, ২০২০
০৩:৫৪ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৮, ২০২০
০৩:৫৪ পূর্বাহ্ন



ক্রেতা সেজে তিন মাদক বিক্রেতাকে ধরল পুলিশ

হবিগঞ্জের মাধবপুরে ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। 

আজ রবিবার (৭ জুন) বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশের একটি দল অভিনব কৌশল অবলম্বন করে ৩০০ পিস ইয়াবাসহ তিন মাদক চোরাকারবারিকে আটক করে। 

আটককৃতরা হলো- মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের আব্দুর রহমানের ছেলে ছাবু মিয়া (৪৫), একই ইউনিয়নের ইক্তেয়ারপুর গ্রামের নূর আহমদের ছেলে সোহেল মিয়া (৩২) ও একই উপজেলার জগদীশপুর ইউনিয়নের চারাভাঙ্গা গ্রামের আব্দুল হাসিমের ছেলে শাহ আলম মিয়া (৪২)।  

পুলিশ সূত্রে জানা যায়, মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক গোলাম মোস্তফা গোপন সূত্রে জানতে পারেন জগদীশপুর হাইস্কুল এন্ড কলেজের পাশের একটি ছোট দোকানে এক ব্যক্তি ইয়াবা বিক্রি করেন। খবরের সত্যতা নিশ্চিত হতে ক্রেতা সেজে তিনি ওই দোকানের মালিক শাহ আলম মিয়ার নম্বরে ফোন করে ১০ পিস ইয়াবা কিনতে চাইলে সে তাকে দোকানে যাওয়ার জন্য বলে। তিনি বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশের একটি দল নিয়ে সাদা পোশাকে ওই দোকানে গিয়ে ইয়াবা চাইলে দোকানদার ১০ পিস ইয়াবা দেয়। তখন পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে   সোহেল মিয়ার নিকট থেকে ইয়াবা সংগ্রহ করে বলে জানায়। পুলিশের নির্দেশে সে সোহেল মিয়াকে ফোন করে আরও ইয়াবা নিয়ে শাহজাহানপুর গ্রামের একটি দোকানের সামনে আসতে বলে। বিকেল সাড়ে ৪টার দিকে সোহেল মিয়া ১৯০ পিস ইয়াবা নিয়ে এলে ওত পেতে থাকা পুলিশ তাকে আটক করে। জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, ছাবু মিয়ার নিকট থেকে সে ইয়াবা এনেছে। আটককৃত ২ জনকে নিয়ে বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ বনগাঁও গ্রামের ছাবু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে আরও ১০০ পিস ইয়াবাসহ তাকে আটক করে। 

তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এসএম/আরআর-১১