জামালগঞ্জে ইউপি সদস্যসহ আরও ৫ জনের করোনা শনাক্ত

জামালগঞ্জ প্রতিনিধি


জুন ০৮, ২০২০
০৭:৩৮ অপরাহ্ন


আপডেট : জুন ০৮, ২০২০
০৭:৩৮ অপরাহ্ন



জামালগঞ্জে ইউপি সদস্যসহ আরও ৫ জনের করোনা শনাক্ত

 

জামালগঞ্জ প্রতিনিধি

জামালগঞ্জে ইউপি সদস্যসহ আরও ৫ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। সোমবার (৮ জুন) সকালে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

আক্রান্তদের মধ্যে রয়েছেন সাচনা বাজার ইউনিয়ন পরিষদের এক ইউপি সদস্য (৪৫), একই ইউনিয়নের কুকড়াপশী গ্রামের এক নারী (৪২), ভরতপুর কমিউনিটি ক্লিনিকের সিএইসসিপি (৩৮), জামালগঞ্জ উত্তর ইউনিয়নের উত্তর কামলাবাজ গ্রামের এক যুবক (৩২), একই ইউনিয়নের আরওে একজন (৩৯)।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত শনিবার ভরতপুর কমিউনিটি ক্লিনিকে ১৯ জনের নমুনা সংগ্রহ করে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয়। সেখানে পরীক্ষার ফলাফলে রবিবার রাতে এই ৫ জনের করোনা শনাক্তের রিপোর্ট আসে। এ পর্যন্ত ২৭৮ জনের নমুনা ল্যাবে পাঠানো হলে এদের মধ্য থেকে ১৩ জন করোনা পজেটিভ ধরা পড়েছে। এর আগে আক্রান্ত ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি ৫ জন আইসোলেশনে আছেন এবং বর্তমান আক্রান্ত ৫ জনকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব সকলকে সাবধানতা অবলম্বনের পরামর্শ দিয়ে বলেন, নতুন আক্রান্তদের হোম আইসোলেশনে রাখার পাশাপাশি তাদের বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্তদের সুস্থ করে তুলতে আমরা সচেষ্ট রয়েছি।

বিআর/বিএ-১৪