জগন্নাথপুরে দুই বোনসহ আরও ৩ জন করোনা আক্রান্ত

জগন্নাথপুর প্রতিনিধি


জুন ০৯, ২০২০
০৮:৩৫ অপরাহ্ন


আপডেট : জুন ০৯, ২০২০
০৮:৩৬ অপরাহ্ন



জগন্নাথপুরে দুই বোনসহ আরও ৩ জন করোনা আক্রান্ত

সুনামগঞ্জের জগন্নাথপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও তিনজন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তের মধ্যে রয়েছেন পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের শহীদ মিনার এলাকার বাসিন্দা দুই বোন এবং ৫ নম্বর ওয়ার্ডের বটেরতল এলাকার এক ব্যক্তি।

আজ মঙ্গলবার (৯ জুন) জগন্নাথপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. তারেকুল ইসলামের নেতৃত্বে একটি মেডিকেলটিম প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে হোম আইসোলেশনে রাখেন। স্বাস্হ্যবার্তা প্রদান করে পরিবারের লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ প্রদান করেন। একই সঙ্গে আশপাশের লোকজনকে স্বাস্হ্যবিধি মেনে চলার জন্য নির্দেশ দেন।

গতকাল সোমবার ( ৮ জুন) সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্ট পজিটিভ আসে। 

জগন্নাথপুরে মোট করোনা আক্রান্ত সংখ্যা ২০ জন। এরমধ্যে ৭ জন সুস্থ হয়ে বাড়ীতে আছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর জানান, নতুন তিন করোনা রোগীকে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের হোম আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্ত তিনজনই স্থানীয় বাসিন্দা। আমাদের ধারনা এই ভাইরাস স্থানীয় কমিউটিনিতে সংক্রমন ছড়াতে পারে।  তিনি অযথা বাহিরে ঘোরাফেরা না করে সবাইকে ঘরে থাকার আহবান জানিয়েছেন।

এএ/বিএ-০৭