জগন্নাথপুরে দণ্ডিতের অর্থ পরিশোধ করলেন বিচারক

জগন্নাথপুর প্রতিনিধি


জুন ১২, ২০২০
১২:৩৮ পূর্বাহ্ন


আপডেট : জুন ১২, ২০২০
১২:৩৮ পূর্বাহ্ন



জগন্নাথপুরে দণ্ডিতের অর্থ পরিশোধ করলেন বিচারক

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে মাস্ক ব্যবহার না করায় এক পথচারীকে অর্থদণ্ডের রায় দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসির আরাফাত। কিন্তু দণ্ডিত ব্যক্তির কাছে জরিমানা দেওয়ার মতো অর্থ না থাকায় সেই টাকা নিজেই পরিশোধ করেছেন রায় প্রদানকারী বিচারক।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার (১১ জুন) বিকেলে করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ এবং স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষ্যে শহরের পৌর পয়েন্ট এলাকায় জগন্নাথপুরের সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসির আরাফাতের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল অভিযান চালায়। অভিযান চলাকালে মাস্ক ব্যবহার না করায় দুই ব্যক্তিকে ৫০০ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়। অনাদায়ে তিনদিনের কারাদণ্ডের রায়ও দেওয়া হয়। দণ্ডিত দুইজনের মধ্যে একজন ৫০০ টাকা পরিশোধ করেন। অপর পথচারীর নিকট টাকা না থাকায় সেই টাকা ভ্রাম্যমাণ আদালতের বিচারক পরিশোধ করে দেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক জগন্নাথপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসির আরাফাত বলেন, নির্দেশনা অমান্য করে মুখে মাস্ক ব্যবহার না করে বাইরে চলাফেরা করায় ওই পথচারীদের অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। কিন্ত একজনের নিকট টাকা না থাকায় তার জরিমানার টাকা আমি পরিশোধ করেছি।

 

এএ/আরআর-১১