নবীগঞ্জের শতাধিক মসজিদে অর্থ বিতরণ

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ১৩, ২০২০
০১:৩৫ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৩, ২০২০
০১:৩৭ পূর্বাহ্ন



নবীগঞ্জের শতাধিক মসজিদে অর্থ বিতরণ

হবিগঞ্জের নবীগঞ্জে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া অর্থ উপহার ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) বিকেলে মসজিদপ্রতি ৫ হাজার টাকা করে গ্রহণ করেন ৩ নম্বর ইনাতগঞ্জ ইউনিয়নের ৫১টি মসজিদ ও ৪ নম্বর দীঘলবাক  ইউনিয়নের ৫৯টি মসজিদের ইমাম ও মোতাওয়াল্লিরা। 

মোস্তফাপুর আলীয়া মাদরাসার হলরুমে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধার সন্তান কাজী ওবায়দুল কাদের হেলাল।

দীঘলবাক ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়ার সভাপতিত্বে ও ইসলামী ফাউন্ডেশন নবীগঞ্জ উপজেলার কর্মকর্তা মাওলানা কয়েছ মাহদীর পরিচালনায় এ সময় বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল, হবিগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এডভোকেট মোহাম্মদ ইলিয়াছ, মোস্তফাপুর আলীম মাদরাসার সুপারিন্টেন্ডেন্ট মাওলানা আব্দুন নুর, দীঘলবাক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন, ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালিক, ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, দীঘলবাক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজাত চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মো. কাওছার কবির প্রমুখ।

অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদের নেক হায়াত কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।

 

এএম/আরআর-১১