মাধবপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

মাধবপুর প্রতিনিধি


জুন ১৫, ২০২০
০৩:০৬ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৫, ২০২০
০৩:০৬ পূর্বাহ্ন



মাধবপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের নারাইনপুর গ্রামে কুলসুম আক্তার (১৭) নামের এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। 

আজ রবিবার (১৪ জুন) বেলা ২টার দিকে মাধবপুর থানার পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নারাইনপুর গ্রামের আনছুর আলীর মেয়ে কুলসুমা আক্তার উপজেলার নোয়াপাড়ায় সায়হাম স্পিনিং মিলস লিমিটেডে কাজ করত।  মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের পিয়াইম গ্রামের বাসিন্দা হৃদয় নামের এক সহকর্মীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। পরিবারকে না জানিয়ে গত ৮ জুন তারা পালিয়ে গিয়ে বিয়ে করে। বিয়ের পর মেয়ে তার বাবাকে ফোন করে বিয়ের কথা জানায়। হৃদয়কে বিয়ে করার পর কুলসুমা জানতে পারে তার আগের স্ত্রী-সন্তান আছে। এই প্রতারণা সহ্য করতে না পেরে কুলসুমা গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আত্মহত্যা করে।

জানা গেছে, ছাতিয়াইন ইউনিয়নের পিয়াইম গ্রামের হৃদয় পরিবারসহ নোয়াপাড়ায় ভাড়া বাসায় থেকে সায়হাম স্পিনিং মিলস লিমিটেডে কাজ করত।  গতকাল শনিবার হৃদয়ও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হবিগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

এসএম/আরআর-১৩