শায়েস্তাগঞ্জে পাঁচ সহস্রাধিক পরিবারে ত্রাণ বিতরণ

সিলেট মিরর ডেস্ক


জুন ১৯, ২০২০
০১:৪৮ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৯, ২০২০
০১:৪৮ পূর্বাহ্ন



শায়েস্তাগঞ্জে পাঁচ সহস্রাধিক পরিবারে ত্রাণ বিতরণ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভায় করোনা পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছে পৌরসভা। ৯টি ওয়ার্ডে এ পর্যন্ত ৫ হাজার ৪০০ পরিবারকে ত্রাণসামগ্রী দেওয়া হয়েছে।

এছাড়াও শিশুদের জন্য গুড়ো দুধ এবং পৌরবাসীকে করোনা থেকে সুরক্ষার জন্য মাস্ক বিতরণ করেছেন পৌরসভার মেয়র মো. ছালেক মিয়া।

আজ বৃহস্পতিবার (১৮ জুন) সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ খাদ্য গুদাম প্রাঙ্গণে পৌরসভার পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বিভিন্ন শ্রেণি-পেশার ১০০ জনের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার, পৌরসভার মেয়র মো. ছালেক মিয়াসহ আরও অনেকে। 

পৌরসভা কার্যালয় সূত্র জানায়, করোনা পরিস্থিতির শুরু থেকে এ পর্যন্ত সরকারি সহায়তায় ৫৪ মেট্রিক টন চাল ৫ হাজার ৪০০ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত রেখেছে পৌরসভা। একই সঙ্গে গরিব ও অসহায় পরিবারে শিশুখাদ্য বিতরণ করা হচ্ছে। এছাড়া মেয়র ছালেক মিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে নিজস্ব তহবিল থেকে কর্মহীনদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, যার যার বাড়ির আঙিনায় একটি করে গাছ লাগাবেন এবং ঘরে যে সকল মা-বোন বসে আছেন, তাদেরকে দিয়ে কিছু সৃজনশীল কাজ করাবেন। ঘরে শিশু ছেলে-মেয়েদের বই পড়তে দেবেন। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই করোনাকালীন সময়ে চাল-ডাল উপহার দেওয়া হয়েছে আপনাদের জন্য।

 

আরআর-১২