দক্ষিণ সুনামগঞ্জে বাইসাইকেল ও আসবাবপত্র বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি


জুন ১৯, ২০২০
০২:৪১ পূর্বাহ্ন


আপডেট : জুন ১৯, ২০২০
০২:৪১ পূর্বাহ্ন



দক্ষিণ সুনামগঞ্জে বাইসাইকেল ও আসবাবপত্র বিতরণ

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের আয়োজেন এলজিএসপি-৩ প্রকল্পের অর্থায়নে শিমুলবাঁক ইউনিয়নের কমিনিউটি ক্লিনিকের সেবার মান বৃদ্ধির লক্ষ্যে কিদিরপুর কমিনিউটি ক্লিনিক, শিমুলবাঁক কমিনিউটি ক্লিনিক এবং থলেরবন্দ কমিনিউটি ক্লিনিকে আসবাবপত্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে শিমুলবাঁক ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানের ‍উপস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব আসবাবপত্র ও বাইসাইকেল প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের সচিব মিতালী তালুকদার, জীবদারা সপ্তগ্রাম উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমদ, ধর্মীয় শিক্ষক দিলোয়ার হোসেন, ইউপি সদস্য মিজানুর রহমান, নুরুল আমীন, মোজাহিদ আলী, সৈয়দুর রহমান, লাল মিয়া, মকবুল হোসেন, আরজান আলী, হায়াতুল ইসলাম, আহমদ আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শিমুলবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বলেন, 'শিক্ষা ও স্বাস্থ্যের কোনো বিকল্প নেই। শিক্ষাই জাতির মেরুদণ্ড। তাই আমার ইউনিয়ন পরিষদ থেকে জীবদ্বারা সপ্তগ্রাম উচ্চবিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের বিদ্যালয়ে যাতায়াতের সুবাধার্থে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেছি। পাশাপাশি আমার ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকে চিকিৎসক বসার মতো ভালো মানের কোনো চেয়ার বা আসবাবপত্র নেই। তাই ইউনিয়ন পরিষদের অর্থায়নে সাধ্যের মধ্যে আসবাবপত্র বিতরণ করেছি। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।'

 

এসটি/আরআর-১৬