জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যানসহ আক্রান্ত আরও ৭ জন

জগন্নাথপুর প্রতিনিধি


জুন ১৯, ২০২০
০৯:৪২ অপরাহ্ন


আপডেট : জুন ১৯, ২০২০
০৯:৪৪ অপরাহ্ন



জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যানসহ আক্রান্ত আরও ৭ জন

সুনামগঞ্জের জগন্নাথপুরে নতুন করে আরও ৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ৭ জনের মধ্যে ৫ জন পৌরসভার বাসিন্দা। এর মধ্যে আছেন পৌর শহরের ডাকবাংলো এলাকার ২ জন, বটেরতল এলাকার ১ জন, কামাল কমিউনিটি সেন্টার এলাকার ২ জন, কলকলিয়া ইউনিয়নের কামারখাল গ্রামের ১ জন এবং দোস্তপুর গ্রামের ১ জন। আক্রান্তদের মধ্যে একজন ইউপি চেয়ারম্যানও রয়েছেন।

আজ শুক্রবার (১৯ জুন) দুপুরে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার নাজমুস সাদাতের নেতৃত্বে একটি মেডিকেল টিম আক্রান্তদের প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে স্বাস্থ্যবার্তা প্রদান করেছে এবং আশপাশের এলাকার লোকজনকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নির্দেশনা প্রদান করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) রাতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর তাদের রিপোর্ট পজিটিভ আসে। এ নিয়ে জগন্নাথপুরে মোট করোনা রোগীর সংখ্যা হলো ৬২ জন। এর মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন।

জগন্নাথপুর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর বলেন, নতুন আক্রান্ত সবাইকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

 

এএ/আরআর-০১