তাহিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

তাহিরপুর প্রতিনিধি


জুন ২০, ২০২০
০১:০৯ পূর্বাহ্ন


আপডেট : জুন ২০, ২০২০
০১:০৯ পূর্বাহ্ন



তাহিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

পারভেজ মোশাররফ

সুনামগঞ্জের তাহিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৯ জুন) দুপুরে ওই ছাত্রের নিজ বাড়ির ছাদে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত স্কুলছাত্রের নাম পারভেজ মোশাররফ (১৬)। সে উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের সীমান্তবর্তী চারাগাঁও গ্রামের আবুল হোসেনের ছেলে এবং চারাগাঁও হাওর বাংলা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের চাঁরাগাও গ্রামের আবুল হোসেনের ছেলে পারভেজদের বাড়ির ছাদের উপর বিদ্যুতের তার পড়ে। এটি মেরামতের জন্য সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ শাখার লাকমা অভিযোগ কেন্দ্রের লাইনম্যানদের বার বার বলা হয়। আজ শুক্রবার দুপুরের দিকে লাকমা অভিযোগ কেন্দ্রের ২ জন লাইনম্যান পারভেজদের বাড়িতে যান। তারা লাইন মেরামতের কাজও শুরু করেন। একপর্যায়ে লাইনম্যানরা ছাদের উপরে গিয়ে দেখতে পান পারভেজ মোশাররফ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন অবস্থায় পড়ে আছে। পরে লাইনম্যানরা চিৎকার করলে পরিবারের লোকজন দ্রুত ছাদের উপরে উঠে তাকে নিচে নামিয়ে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আবুল হোসেন অভিযোগ করে বলেন, বিদ্যুতের মেইন লাইনটি আমার বসতঘরের ছাদের কিছুটা উপরে এবং খুঁটিটি রান্নাঘরের দরজার সামনে। খুঁটি এবং মেইন লাইনটি সরানোর জন্য পল্লী বিদ্যুৎ অফিসের লোকজনকে বার বার বলার পরও তারা খুঁটি ও মেইন লাইনটি সরাননি। যার ফলে আজ এ দুর্ঘটনায় আমার ছেলেকে হারাতে হয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, খবর পেয়েছি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একটি ছেলে মৃত্যুবরণ করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

এএইচ/আরআর-১১