রাকিটিচের গোলে বার্সার জয়, মেসির ৭০০ হলো না

খেলা ডেস্ক


জুন ২৪, ২০২০
০২:১৫ অপরাহ্ন


আপডেট : জুন ২৪, ২০২০
০৮:৪৪ অপরাহ্ন



রাকিটিচের গোলে বার্সার জয়, মেসির ৭০০ হলো না

ইভান রাকিটিচের একমাত্র গোলে অ্যাথলেটিক বিলবাওকে হারিয়েছে বার্সেলোনা। এ ম্যাচেও ৭০০ গোলের মাইলফলক ছুঁতে পারলেন না আর্জেন্টাইন ফুটবল জাদুকর মেসি। একটি গোল করতে পারলেই ক্যারিয়ারের ৭০০তম গোল হয়ে যেত তার। জন্মদিনে এই সুযোগ কাজে লাগাতে পারলে দিনটা হত আরও রঙিন। 

মঙ্গলবার রাতে ন্যু ক্যাম্পে স্কোরলাইন ০–০ রেখেই শেষ হয় প্রথমার্ধের খেলা। বলের দখলে বার্সেলোনা অনেক এগিয়ে থাকলেও দুই দলই গোলের সুযোগ পায়। বিলবাওয়ের উইলিয়াম সবচেয়ে সহজ সুযোগটি হাতছাড়া করেন। লেংলে ও পিকেকে ফাঁকি দিয়েও শট নেন পোস্টের বাইরে। এরপর বল জালে জড়াতে ব্যর্থ হন আলভারেজ। বার্সেলোনার হয়ে গোলের ভালো সুযোগ হাতছাড়া করেন মেসি–সুয়ারেজ দুজনই।

খেলার ৭১তম মিনিটে ডি বক্সে বল পেয়ে বিলবাওয়ের রক্ষণ দেয়াল টপকাতে পারেননি মেসি। জটলা থেকে বল পেয়ে জালে জড়াতে একটুও ভুল করেননি বার্সেলোনা ক্রোয়েশিয়ান এই তারকা রাকিটিচ। এ জয়ে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল কাতালানরা। ৩১ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে তারা। ৩০ ম্যাচ খেলে ৬৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ। আজ রাতে মায়োর্কার বিপক্ষে জিতলে ফের শীর্ষ স্থানে চলে যাবে রিয়াল।

এএন/০৫