নবীগঞ্জে কৃতী শিক্ষার্থীদের স্মারক ও অর্থ প্রদান

নবীগঞ্জ প্রতিনিধি


জুন ২৪, ২০২০
০৮:৫৭ অপরাহ্ন


আপডেট : জুন ২৪, ২০২০
০৮:৫৭ অপরাহ্ন



নবীগঞ্জে কৃতী শিক্ষার্থীদের স্মারক ও অর্থ প্রদান

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ২ নম্বর পূর্ব বড় ভাকৈর ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাগাউড়া উচ্চবিদ্যালয় থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। 

আজ বুধবার (২৪ জুন) বেলা ৩টায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক পিয়ার আলীর সভাপতিত্বে এক অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

আলহাজ্ব মো. ফিরুজ মিয়া ফাউন্ডেশন (ইউকে) এর উদ্যোগে ও মো. আঙ্গুর মিয়ার আর্থিক সহযোগিতায় শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে সম্মাননা ক্রেস্ট এবং শিক্ষার্থীদের হাতে শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ তুলে দেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মহিজুল ইসলাম এমরুল।

অনুষ্ঠানে প্রধান শিক্ষক পিয়ার আলী ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। 

শিক্ষার্থী নুসরাত জাহান নিলা বলে, এ রকম একটা ব্যতিক্রমী আয়োজন করতে যারা সহযোগিতা করেছেন, তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ এবং শুভেচ্ছা। স্মারক ও নগদ অর্থ পেয়ে আমরা খুবই আনন্দিত।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, শিক্ষানুরাগী আব্দাল মিয়া, বিদ্যালয়ের শিক্ষক খালেদ আহমেদ রুবেল, দৈনিক ইনাতগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদক ও আমার হবিগঞ্জ পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি দিপু আহমেদ, সমাজকর্মী সৈকত আহমেদ প্রমুখ।

 

এএম/আরআর-০৮