করোনায় আক্রান্ত অ্যাথলেটিকস ফেডারেশনের সম্পাদক মন্টু

খেলা ডেস্ক


জুন ২৫, ২০২০
০৬:৩৫ অপরাহ্ন


আপডেট : জুন ২৫, ২০২০
০৬:৩৫ অপরাহ্ন



করোনায় আক্রান্ত অ্যাথলেটিকস ফেডারেশনের সম্পাদক মন্টু

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) উপ মহাসচিব আশিকুর রহমান মিকুর পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সংস্থার সদস্য ও বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু। তিনি বাসায় আইসোলেশনে আছেন, শারীরিক অবস্থা ভালো। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

বুধবার সন্ধ্যায় উপ মহাসচিব আশিকুর রহমান মিকুর হাসপাতালে ভর্তি হওয়ার সময় আবদুর রকিব মন্টু তার নিজের শরীরটাও ভালো না বলে জানিয়েছিলেন। করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়ার কথাও জানান তিনি। আজ বৃহস্পতিবার পরীক্ষার রেজাল্ট আসে পজিটিভ।

দেশে করোনাভাইরাস সনাক্ত হওয়ার পর সরকার যখন সবকিছু বন্ধ ঘোষণা করে, তারপর থেকে অসহায় অ্যাথলেটদের সহায়তার জন্য তহবিল গঠন করেছিলেন অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক।তহবিল থেকে এবং ব্যক্তিগতভাবেও কর্মহীন হয়ে পড়া অনেক অ্যাথলেটকে আর্থিক সাহায্য করেছেন তিনি। এখন নিজেই করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন। 

অ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবির জানিয়েছেন, করোনার মধ্যেও অ্যাথলেটিকস ফেডারেশন অনেক কাজ করেছে। সাধারণ সম্পাদকের উদ্যোগে কোচদের বেশ কিছু কর্মশালা আয়োজিত হয়েছে অনলাইনে। তা ছাড়া অসচ্ছল অ্যাথলেটদের সাহায্য-সহযোগিতার বিষয়টিও সমন্বয় করছিলেন তিনি। হয়তো এসব করতে গিয়েই সংক্রমিত হয়েছেন। সাধারণ সম্পাদকের দ্রুত আরোগ্য কামনা করেছেন আলী কবির।

উল্লেখ, বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুর রকিব মন্টুর বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জে মাইজগাঁও ইউনিয়নের নিজামপুর গ্রামে।

এএন/০৮