নারায়নগঞ্জের ৫০ ভাগ করোনা রোগীই সুস্থ

সিলেট মিরর ডেস্ক


জুন ২৬, ২০২০
০৬:১৬ অপরাহ্ন


আপডেট : জুন ২৬, ২০২০
০৬:১৭ অপরাহ্ন



নারায়নগঞ্জের ৫০ ভাগ করোনা রোগীই সুস্থ

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৯২৫ জনে গিয়ে দাঁড়িয়েছে। তবে সুখবর হচ্ছে আক্রান্তদের প্রায় ৫০ ভাগই পুরোপুরি সুস্থ হয়েছেন। করছেন স্বাভাবিক জীবন যাপন।  

আজ শুক্রবার (২৬ জুন) পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত মোট রোগীর সংখ্যা ৪৯২৫ জন (মৃত্যুসহ)। এদের মধ্যে জেলায় মোট মৃত্যু হলো ১১০ জনের আর সুস্থ হয়েছেন ২৪৭১ জন। আক্রান্ত হয়ে সুস্থ হওয়ার সংখ্যা পুরো আক্রান্তের প্রায় ৫০ শতাংশ। 

সংশ্লিষ্ট সূত্র জানা যায়, আক্রান্তের দিক থেকে জেলাটি ঢাকার পরেই শীর্ষ স্থানে। করোনার হটস্পট খ্যাত হয়ে উঠেছিল নারায়ণগঞ্জ। কিন্তু সুস্থ হওয়ার দিক থেকে সবার আগে এগিয়ে এ জেলাটি। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে জেলার আক্রান্তরা। তবে এর মধ্যে চলে গেছে ১১০টি আক্রান্ত ব্যক্তির প্রাণ। এছাড়াও অনেক ব্যক্তি করোনার উপসর্গে মারা গেছেন যাদের পরবর্তীতে আর টেস্ট করানো হয়নি। 

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ জানান, করোনায় জেলায় মোট আক্রান্তের প্রায় অর্ধেক মানুষ ইতোমধ্যেই সুস্থ হয়েছেন। তাদের সিংহভাগই বাড়িতে থেকে চিকিৎসা সেবা নিয়ে সুস্থ হয়েছেন। তবে যাদের শ্বাসকষ্ট বা নানা জটিল উপসর্গ ছিল তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

 

আরসি-০২