শায়েস্তাগঞ্জে করোনার উপসর্গ নিয়ে পল্লী চিকিৎসকের মৃত্যু

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


জুন ২৭, ২০২০
১০:৪২ অপরাহ্ন


আপডেট : জুন ২৭, ২০২০
১০:৪২ অপরাহ্ন



শায়েস্তাগঞ্জে করোনার উপসর্গ নিয়ে পল্লী চিকিৎসকের মৃত্যু

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নে করোনার উপসর্গ নিয়ে এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। আজ শনিবার (২৭ জুন) বিকেল সাড়ে ৪টায় ওই ইউনিয়নের পশ্চিম নুরপুরের শেখ দাউদুর রহমানের পুত্র পল্লী চিকিৎসক জাহিদুর রহমান খোকন (৫৫) করোনার লক্ষণ নিয়ে নিজ বাড়িতে মারা যান।

করোনার উপসর্গ নিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে তার পরিবার।

খোঁজ নিয়ে জানা যায়, জাহিদুর রহমান খোকন ৫-৬ দিন ধরে জ্বর ও অন্যান্য সমস্যায় ভুগছিলেন। তিনি দীর্ঘদিন শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। পরে তিনি সুতাং বাছিরগঞ্জ বাজারে একটি হোমিওপ্যাথিক চেম্বারে পল্লী চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে তার ৫ বছরের একটি কন্যাসন্তান রয়েছে।

করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ায় এলাকাবাসী বিষয়টি শায়েস্তাগঞ্জ থানা ও সিভিল সার্জনকে অবগত করেন।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মুখলিছুর রহমান উজ্জ্বল বলেন, মৃত ব্যক্তির শরীরে তিন ঘন্টা পর্যন্ত করোনাভাইরাস সক্রিয় থাকে। এর বেশি দেরি হলে করোনা পরীক্ষা করা যায় না। সিভিল সার্জন অফিসে ওই ব্যক্তির মৃত্যুর খবর দেরিতে পৌঁছানোয় তার নমুনা নেওয়া সম্ভব হয়নি। অন্যদিকে পারিবারিকভাবে তার দাফন নিয়ে স্থানীয়দের মাঝে অনীহা দেখা দিয়েছে।

এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, আমরা বিষয়টি শুনেছি। সাস্থ্যবিধি মেনেই তার জানাজা ও দাফন অনুষ্ঠিত হবে।

 

এসডি/আরআর-১১