বিদায় সেতিয়েন, বার্সার কোচ হচ্ছেন জাভি!

খেলা ডেস্ক


জুন ২৯, ২০২০
০৬:৫০ অপরাহ্ন


আপডেট : জুন ২৯, ২০২০
০৬:৫০ অপরাহ্ন



বিদায় সেতিয়েন, বার্সার কোচ হচ্ছেন জাভি!

করোনাভাইরাসের কারণে দীর্ঘ বিরতির পর মাঠে ফিরেই দুর্দান্ত শুরু করেছিলেন মেসি-সুয়ারেজরা। কিন্তু সেই ধারা ধরে রাখতে পারেনি বার্সেলোনা। গুরুত্বপূর্ণ দুই ম্যাচে ড্র করে পয়েন্ট হারিয়েছেন। তাতেই লা লিগার শিরোপা দৌড়ে পিছিয়ে পড়েছে রিয়াল মাদ্রিদের থেকে। একারণে অনিশ্চয়তার মধ্যে পড়ে গেছে গত জানুয়ারিতে দায়িত্ব নেওয়া কোচ কিকে সেতিয়েনের চাকরি। 

স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হচ্ছে, চলতি মৌসুমের শেষে ছাটাই হতে পারেন সেতিয়েন। তার জায়াগায় নতুন কোচ হিসেবে দায়িত্ব নিতে পারেন ক্লাবের সাবেক খেলোয়াড় জাভি হার্নান্দেজ। দলের বাজে পারফর্মম্যান্সের কারণেই চলতি মৌসুমের মাঝে আরনেস্তো ভালভার্দেকে বরখাস্ত করে আনা হয় কিকে সেতিয়েনকে। ওই সময় জাভিকেই আগে প্রস্তাব দিয়েছিলো বার্সা; কিন্তু মৌসুমের মাঝে দায়িত্ব নিতে রাজি হননি তিনি।

তবে সুযোগটা কাজে লাগাতে ব্যর্থ হয়েছেন সেতিয়েন। ভালভার্দের অধীনে চ্যাম্পিয়ন্স লিগে সুবিধা করতে না পারলেও লিগে বরাবরই ভালো অবস্থানে ছিলো বার্সা। কিন্তু সেতিয়েনের অধীনে লিগেও সংগ্রাম করছে কাতালানরা। তাই আড়াই বছরের জন্য চুক্তিতে আসার ছয় মাসেই শেষ হয়ে যেতে পারে তার বার্সা ক্যারিয়ার।

এএন/১০