ফয়েজ ও শাহনাজের সুস্থতা কামনায় দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির দোয়া

সিলেট মিরর ডেস্ক


জুন ২৯, ২০২০
০৯:১০ অপরাহ্ন


আপডেট : জুন ২৯, ২০২০
০৯:২৬ অপরাহ্ন



ফয়েজ ও শাহনাজের সুস্থতা কামনায় দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির দোয়া

করোনাক্রান্ত সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এটিএম ফয়েজ এবং তাঁর সহধর্মিনী সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ অ্যাডভোকেট রুকশানা বেগম শাহনাজের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির উদ্যোগে আজ সোমবার (২৯ জুন) বাদ আসর কদমতলী জামে মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিকদলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে করোনাক্রান্ত সকলের রোগমুক্তি কামনা ও লঞ্চডুবিতে নিহতদের মাগফেরাত কামনা করা হয়। করোনা মহামারী থেকে সুরক্ষার জন্য দেশ জাতির মঙ্গল কামনা ও নিখোঁজ নেতাকর্মীদের সন্ধান কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহাব উদ্দিন, উপজেলা বিএনপির আহ্বায়ক হাজী সিরাজুল ইসলাম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শামীম আহমদ, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ খান, উপজেলার সাবেক সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা বিএনপির সাবেক সহ-প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, জেলা যুবদল নেতা ফখরুল ইসলাম রুমেল, বিএনপি নেতা ডা. এমামুর রহমান, মোস্তাক আহমদ, মামুন আহমদ, আব্দুল হাছিব, রুহেল আহমদ কালাম, মকসুদ মেম্বার, মাসুম পারভেজ, ছাত্রদল নেতা আবু রায়হান রাজু, আজহারুল ইসলাম খান সামি, জিবান আহমদ বাদশা প্রমুখ।

আরসি-১২