বার্সেলোনায় কোন্দল নেই দাবি কোচের

খেলা ডেস্ক


জুন ৩০, ২০২০
১২:৪২ পূর্বাহ্ন


আপডেট : জুন ৩০, ২০২০
১২:৪২ পূর্বাহ্ন



বার্সেলোনায় কোন্দল নেই দাবি কোচের

লা লিগার শিরোপা লড়াইয়ে খানিকটা পিছিয়ে পড়েছে বার্সেলোনা। কঠিন এই সময়ে কোচ-খেলোয়াড়ের সম্পর্কে ভাঙন ধরেছে বলে গুঞ্জন উঠেছে। তবে দলে কোনো কোন্দল নেই বলে দাবি করছেন কোচ কিকে সেতিয়েন। এবারের লিগে এখন পর্যন্ত ৩২ ম্যাচ খেলে পাঁচটিতে হেরেছে ও ছয়টিতে ড্র করেছে বার্সেলোনা। পয়েন্ট হারানো ১১ ম্যাচের কেবল একটি ঘরের মাঠে। ডিসেম্বরে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের সঙ্গে ২-২ ড্র। প্রতিপক্ষের মাঠে গত শনিবার সেল্টা ভিগোর বিপক্ষে দুবার এগিয়ে গিয়েও ২-২ ড্র করে ফিরতে হয় মেসিদের।
অ্যাওয়ে ম্যাচে কেন বারবার পয়েন্ট হারাচ্ছে বার্সেলোনা? ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এমন এক প্রশ্নের জবাবে কোচকে দেখিয়ে দেন ওই ম্যাচে জোড়া গোল করা লুইস সুয়ারেস। “এর উত্তরের জন্য আপনাদের কোচদের প্রশ্ন করতে হবে। কারণ, তারা এগুলো পর্যালোচনা করেন।” উরুগুয়ের স্ট্রাইকারের এমন মন্তব্যের পর কোচ-খেলোয়াড় সম্পর্ক নিয়ে গুঞ্জন ডানা মেলতে শুরু করে। আজ মঙ্গলবার ঘরের মাঠে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা।

আগের দিন সংবাদ সম্মেলনে খেলোয়াড়দের সঙ্গে তার সম্পর্ক নিয়ে ওঠা গুঞ্জন নিয়ে প্রশ্নের মুখে পড়েন সেতিয়েন। তিনি বেলন, “আমাদের আসল ভাবনা দলের স্বাভাবিক আবহ ও খেলোয়াড়দের সঙ্গে সম্পর্ক নিয়ে, যা ভালো আছে। এটা সত্যি যে, কিছু বিষয়ে আমরা একমত নই। তবে এমন কিছু ঘটেনি যে আলাদা করে বলতে হবে।” কোচ মনে করেন,‌ “এটা একটা দল এবং সবাইকে সেভাবে ভাবতে হবে। কখনও দলের ভালোর জন্য নিজের ব্যক্তিগত চাওয়া ত্যাগ করতে হবে। এটাই আমাদেরকে জয় এনে দিবে।” ৩২ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা।

এএন/০১