ইন্টারের গোল উৎসব, মিলানের ড্র

খেলা ডেস্ক


জুলাই ০২, ২০২০
০৪:৩৯ অপরাহ্ন


আপডেট : জুলাই ০২, ২০২০
০৪:৩৯ অপরাহ্ন



ইন্টারের গোল উৎসব, মিলানের ড্র

ইতালিয়ান সিরি’আ লিগের চলতি মৌসুমের তলানিতে থাকা ব্রেসিয়ার বিপক্ষে গোল উৎসব করেছে ইন্টার মিলান। বুধবার রাতে ঘরের মাঠ সান সিরোতে পেয়েছে ৬-০ গোলের বড় জয়। অপর ম্যাচে তাদের নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ২-২ গোলে রুখে দিয়েছে স্পাল। ভ্যারোনা ৩-২ গোলের জয় পেয়েছে পারমার বিপক্ষে। লিচেকে ২-১ গোলে হারিয়েছে সম্পদরিয়া। ফেরন্টিনার বিপক্ষে ১-৩ গোলের জয় পেয়েছে সাসোউলু। 

ইন্টারের সঙ্গে নতুন চুক্তি বাড়ানোর খুশিকে কিনা আলেক্সিস সানচেজ জলে ওঠলেন ব্রেসিয়ার বিপক্ষে। তার ক্রস থেকে ম্যাচের পঞ্চম মিনিটে দুর্দান্ত ভলি থেকে নেরাজ্জুরিদের এগিয়ে দেন অ্যাশলে ইয়ং। ২০তম মিনিটে পেনাল্টি-কিক থেকে দলের ব্যবধানটা দ্বিগুণ করেন সানচেজ। ম্যাচটিতে ইন্টারের তিনটি গোলে অবদান রেখেছেন তিনি।

চলতি মৌসুমের শুরুতে ম্যানচেস্টার ইউনাইটেডকে থেকে ধারে আন্তনিও কন্তের স্কোয়াডে যোগ দেন এই চিলিয়ান ফরোয়ার্ড। ব্রেসিয়ার বিপক্ষে ম্যাচের একদিন আগে ইন্টার জানায়, এই মৌসুমের শেষ পযর্ন্ত সান সিরোতে থাকবেন তিনি। 

প্রথমার্ধের শেষ মিনিটে ইন্টারের ব্যবাধান ৩-০ করেন ডি’আমব্রোসিও। ৫২তম মিনিটে গ্যাগলিয়ার্দিনোর গোলের পর ৮৩ ও ৮৮তম মিনিটে বাকি গোল দু’টি করেন ক্রিশ্চিয়ান এরিকসেন ও কান্দ্রেবা। দুর্দান্ত এ জয়ে ২৯ ম্যাচে ৬৪ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানটা ধরে রেখেছে ইন্টার। 

এএন/০৬