বার্সেলোনা ছাড়ছেন মেসি! অপেক্ষায় নিওয়েলস

সিলেট মিরর ডেস্ক


জুলাই ০৩, ২০২০
০২:১৩ অপরাহ্ন


আপডেট : জুলাই ০৩, ২০২০
০২:১৩ অপরাহ্ন



বার্সেলোনা ছাড়ছেন মেসি! অপেক্ষায় নিওয়েলস

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসি নতুন চুক্তি নিয়ে জটিলতা দেখা দিয়েছে। বার্সা সভাপতি বার্তোমেউর সঙ্গে মেসির সম্পর্ক মোটেও ভাল যাচ্ছেনা। তাই তিনি দলের প্রধান থাকাকালে চুক্তি সই করবেন না মেসি। এমন সংবাদ প্রকাশ করেছে একাধিক স্প্যানিশ সংবাদমাধ্যম।
বার্সেলোনার সঙ্গে বর্তমান চুক্তি শেষ হচ্ছে আগামী জুনে। মাত্র ১১ মাস বাকি। নতুন চুক্তিতে সই করতে মেসি আগ্রহী নন। চুক্তিবৃদ্ধির কথাবার্তা থামিয়ে দিয়েছেন আর্জেন্টাইন তারকা। মেসির কিছু ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে গণমাধ্যম জানিয়েছে, ক্লাবের বোঝা হয়ে থাকতে চান না মেসি। আর্জেন্টাইন এই তারকা সব সময় বলেছেন, ক্লাবে যতদিন তাঁর মূল্য থাকবে, ততদিন তিনি থাকবেন। হয়তো বার্সায় গত কয়েক সপ্তাহ ধরেই নিজেকে একা লাগছে মেসির। যেসব সিদ্ধান্ত নেওয়ার পেছনে মেসির কোন হাত নেই, সেসব সিদ্ধান্তের জন্যেও তাকে দোষারোপ করা হয়েছে। এতে চরম বিরক্ত মেসি। ক্লাবের কোনো দীর্ঘমেয়াদি পরিকল্পনা দেখছেন না তিনি। নিয়মিত ব্যক্তিগত গোপনীয় তথ্য সংবাদমাধ্যমে চলে যাচ্ছে, এ জিনিসটাও ভালো লাগছে না তাঁর।
এদিকে, লিওনেল মেসির শৈশবের ঠিকানা নিওয়েলস ওল্ড বয়েসের কর্তারা রয়েছেন তাঁর অপেক্ষায়। আর্জেন্টাইন ক্লাবটি আশায় আছে, ভবিষ্যতে সময়ের অন্যতম সেরা ফুটবলার তাদের আঙিনায় ফিরবে। দলটির সহ-সভাপতি ক্রিস্টিয়ান ডামিকো এমনটাই আশা করছেন। 
২০০১ সালে আর্জেন্টিনার ক্লাব নিওয়েলস ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমান মেসি। ডামিকো বলেন, ডিয়েগো ম্যারাডোনা যেমন ১৯৯৩ সালে ইউরোপের অধ্যায় শেষ করে যোগ দিয়েছিলেন নিওয়েলসে, তেমনি মেসিও ফিরবেন ভবিষ্যতে। টিএনটি স্পোর্টসকে এমন আশার কথা জানান ডামিকো।
এএন/০৬