নবীগঞ্জে একজনের লাশ উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি


জুলাই ০৪, ২০২০
১২:৫৯ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ০৪, ২০২০
১২:৫৯ পূর্বাহ্ন



নবীগঞ্জে একজনের লাশ উদ্ধার

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দিস্থ জে. আই. স্যুট গার্মেন্টসের সামনে থেকে আজ শুক্রবার (৩ জুলাই) সঞ্জু বিশ্বাস (৪০) নামের এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার করেছে শেরপুর হাইওয়ে থানার পুলিশ।

পুলিশ জানায়, মহাসড়কের আউশকান্দি এলাকায় স্থানীয় জনতা লাশ দেখে খবর দিলে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে লাশ দেখতে তার আত্মীয়-স্বজন শেরপুর থানায় আসেন।

মৃতের স্বজনরা জানান, নিহত ব্যাক্তি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কাশিলা গ্রামের অমর বিশ্বাসের পুত্র সঞ্জু বিশ্বাস। তিনি মানসিক ভারসাম্যহীন। পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক জানান, নিহত সঞ্জু বিশ্বাসের পরিবারের লোকজনের দাবি, সঞ্জু বিশ্বাসের বিভিন্ন রোগ ছিল। হয়তো তিনি কোনো রোগের কারণে মারা গেছেন। পুলিশের প্রাথমিক ধারণা, তিনি মানসিক রোগের কারণে মারা গেছেন। তার শরীরের কোনো অংশে আঘাতের কোনো চিহ্ন নেই। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে বোঝা যাবে আসলে কী কারণে তার মৃত্যু হয়েছে।

 

এএম/আরআর-১১