পরের ম্যাচে রামোস-কারভাহালকে পাচ্ছে না রিয়াল

খেলা ডেস্ক


জুলাই ০৬, ২০২০
১০:১৬ অপরাহ্ন


আপডেট : জুলাই ০৬, ২০২০
১০:১৬ অপরাহ্ন



পরের ম্যাচে রামোস-কারভাহালকে পাচ্ছে না রিয়াল

আলাভেসের বিপক্ষে আগামী ম্যাচের রক্ষণভাগ নিয়ে এরই মধ্যে চিন্তায় পড়ে গেছেন রিয়াল মাদ্রিদ। লিগ শিরোপা জিততে পরের চারটি ম্যাচই ফাইনাল জিনেদিন জিদান শিষ্যদের। আলাভেজের বিপক্ষে ম্যাচে নিষেধাজ্ঞার জন্য খেলতে পারবেন না সাজিও রামোস ও ডানি কারভাহাল। হলুদ কার্ডের খড়গে পড়েছেন তারা। নিয়ম অনুযায়ী কোন ফুটবলার পাঁচটি হলুদ কার্ড পেলে এক ম্যাচ নিষিদ্ধ হন তিনি। অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ম্যাচের শেষ সময়ে মৌসুমের পঞ্চম হলুদ কার্ড পান রামোস। তিনি অবশ্য ট্যাকল করে নন, এদের মিলাতাওকে ফাউল করার প্রতিবাদ করে হলুদ কার্ড দেখেছেন।

অন্যদিকে কারভাহালের চলতি মৌসুমে ২৯ ম্যাচে এটি দশম হলুদ কার্ড। আগের পাঁচ হলুদ কার্ডের জন্য এক ম্যাচের নিষেধাজ্ঞা ভোগ করেছেন তিনি। এবার পেলেন আরও এক ম্যাচের নিষেধাজ্ঞা। তাদের নিষেধাজ্ঞা ও ভারান-ন্যাচোর ইনজুরি মিলিয়ে আগামী শুক্রবারের ম্যাচের জন্য মাথা ঘামাতে হবে জিদানকে।

এর আগে ঘাড়ের ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন রাফায়েল ভারানে। ভারানে সুস্থ হলে কিছুটা স্বস্তি পাবেন রিয়াল কোচ। কারভাহালের অনুপস্থিতিতে রাইড উইঙ্গ ব্যাক হিসেবে জিদান ভরসা রাখেন ন্যাচো ফার্নান্দেজের ওপর। জিদান তাই সেন্টার ব্যাকে ভারানেকে না পেলে ফারল্যান্ড মেন্ডিকে খেলাতে পারেন। অন্য দিকে রাইট ফুল ব্যাক হিসেবে দেখা যেতে পারে লুকাস ভাসকেসকে। উইঙ্গার হিসেবে খেলা ভাসকেস ওই জায়গায় এর আগেও খেলেছেন।

এএন/১০