দ. সুনামগঞ্জে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার, গ্রেপ্তার ১

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি


জুলাই ০৮, ২০২০
০৬:৫৫ অপরাহ্ন


আপডেট : জুলাই ০৮, ২০২০
০৬:৫৫ অপরাহ্ন



দ. সুনামগঞ্জে বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার, গ্রেপ্তার ১

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশের বিশেষ অভিযানে ১ হাজার ১শ ৫ লিটার চোলাই মদ উদ্ধার ও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৭ জুলাই) রাত ১০টায় দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেনের দিকনির্দেশনায় থানার এসআই জহিরুল ইসলাম তালুকদার, এএসআই প্রনয় নাল, উত্তম কুমার কৈরীসহ পুলিশের একটি দল জয়কলস ইউনিয়নের জামলাবাজ গ্রামের নন্দলাল রবিদাসের বাড়িতে অভিযান চালিয়ে ৩ লাখ ৩১ হাজার ৫শ টাকা মূল্যের ১ হাজার ১শ ৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরণ উদ্ধার করেন। এ সময় সুভাষ রবিদাস (২৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলার টেংরাটিলা ইউনিয়নের টিলাগাঁও গ্রামের জয়রাম রবিদাসের ছেলে। 

এ ঘটনায় দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম তালুকদার বাদী হয়ে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলায় আসামিরা হলেন- দোয়ারাবাজার উপজেলার টিলাগাঁও গ্রামের জয়রাম রবিদাসের ছেলে সুভাষ রবিদাস (২৮), দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামলাবাজ গ্রামের মৃত রূপচান রবিদাসের ছেলে রবি রবিদাস (২২), সিতারাম রবিদাসের ছেলে রেনু রবিদাস (৪০) ও রামলাল রবিদাস (৩৫) এবং মৃত বিশ্বনাথ রবিদাসের ছেলে বুল্লু রবিদাস (২৫)। তাদের মধ্যে ৪ জন পলাতক রয়েছেন।

আজ বুধবার (৮ জুলাই) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন সাংবাদিকদের সঙ্গে প্রেসব্রিফিংকালে মাদক উদ্ধার ও একজনের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় মাদক ও জুয়া বন্ধে কঠোরভাবে কাজ করব। এই থানা এলাকা মাদক ও জুয়ামুক্ত করে ছাড়ব ইনশাল্লাহ। আমাদের অভিযান প্রতিদিন অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইকবাল বাহার, এসআই আলাউদ্দিন, জয়নাল আবেদীন, জহিরুল ইসলাম তালুকদার, আনোয়ার হোসেন, ডিএসবি এসআই জিয়াউর রহমান প্রমুখ।

 

এসটি/আরআর-০৩