প্রণোদনার চেক পেলেন শায়েস্তাগঞ্জের শিক্ষক-কর্মচারীরা

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


জুলাই ০৯, ২০২০
১০:১৩ অপরাহ্ন


আপডেট : জুলাই ০৯, ২০২০
১০:১৩ অপরাহ্ন



প্রণোদনার চেক পেলেন শায়েস্তাগঞ্জের শিক্ষক-কর্মচারীরা

সারাদেশে করোনাভাইরাসের কারণে সরকার জনসাধারণের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে সম্মিলিতভাবে এই সংকট কাটিয়ে ওঠার জন্য চেষ্টা করছে। এরই ধারাবাহিকতায় এবার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের নন-এমপিও ১০৭ জন শিক্ষক ও কর্মচারীকে করোনাকালীন প্রণোদনা প্রদান করা হয়েছে।

বুধবার (৮ জুলাই) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানের ১০৭ জন শিক্ষক ও কর্মচারীর হাতে প্রণোদনার ৪ লাখ ৫৫ হাজার টাকার চেক তুলে দেন শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার।

শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজ, জহুরচান বিবি মহিলা কলেজ, শায়েস্তাগঞ্জ উচ্চবিদ্যালয়, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়, নুরপুর আর্দশ উচ্চবিদ্যালয়, মোজাহের উচ্চবিদ্যালয়সহ ৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের নন-এমপিও শিক্ষক ও কর্মচারীরা এ প্রণোদনা পেয়েছেন।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার বলেন, করোনায় বন্ধ থাকায় অনেক শিক্ষাপ্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা খুব কষ্টে দিন কাটাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রণোদনা ঘোষণা করেন। এরই ধারাবাহিকতায় উপজেলার ৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের ১০৭ জনের মাঝে প্রণোদনার টাকার চেক বন্টন করেছি।

 

এসডি/আরআর-০৮