সিলেটে একশ ছাড়াল মৃত্যু

নিজস্ব প্রতিবেদক


জুলাই ১২, ২০২০
০৩:৪৭ অপরাহ্ন


আপডেট : জুলাই ১২, ২০২০
০৩:৪৭ অপরাহ্ন



সিলেটে একশ ছাড়াল মৃত্যু

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতিমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ৭৯৬ জনে। আর মৃত্যু ছাড়িয়েছে একশ।

সবশেষ গত ২৪ ঘণ্টায় আরও ৪২ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলার ২৮ জন, সুনামগঞ্জের ৮ জন এবং হবিগঞ্জ জেলার ৬ জন।

এই সময়ে করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে সিলেট জেলার ২ জন, সুনামগঞ্জের একজন এবং মৌলভীবাজার জেলার একজন রয়েছেন। 

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ রবিবার (১২ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৭৯৬ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৭০ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৭০ জন, হবিগঞ্জে ৮৯৯ জন ও মৌলভীবাজারের ৬৫৭ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১০১ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৭৮ জন, সুনামগঞ্জে নয়জন, হবিগঞ্জে ছয়জন এবং মৌলভীবাজার জেলায় আটজন রয়েছেন। 

সিলেট বিভাগে ২ হাজার ২৩৬ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৬৬৭ জন, সুনামগঞ্জের ৮২১ জন, হবিগঞ্জের ৩৮৪ জন ও মৌলভীবাজার জেলার ৩৬৪ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৯৮ জনকে।

করোনা আক্রান্ত ২৩৪ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ১০৩ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৪০ জন, হবিগঞ্জের হাসপাতালে ৬৪ জন ও মৌলভীবাজারে ২৭ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোন আক্রান্ত হয়ে বিভাগে আরও ৪ জনের মৃত্যু হয়েছে।

এনএইচ/বিএ-১২