জৈন্তাপুরে গ্যাস সরবরাহের দাবিতে মানববন্ধন

জৈন্তাপুর প্রতিনিধি


জুলাই ১২, ২০২০
০৯:০৭ অপরাহ্ন


আপডেট : জুলাই ১২, ২০২০
০৯:০৮ অপরাহ্ন



জৈন্তাপুরে গ্যাস সরবরাহের দাবিতে মানববন্ধন

বৃহত্তর জৈন্তিয়ার সর্বত্র গ্যাস সরবরাহের দাবিতে সিলেটের জৈন্তাপুরে জমিয়তে উলামা বাংলাদেশের উদ্যোগে উপজেলা সদরের স্টেশন বাজারে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

আজ রবিবার (১২ জুলাই) বৈরী আবহাওয়া উপেক্ষা করে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জমিয়তে উলামা বাংলাদেশের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জমিয়তে উলামা বাংলাদেশ জৈন্তাপুর শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল জব্বারের সভাপতিত্বে ও মাওলানা আল আমিন হাসান নাহিদের পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য দেন, মাওলানা ক্বারী হারুনুর রশিদ চতুলী, মাওলানা আব্দুল কুদ্দুছ, মাওলানা আবু হানিফ, মাওলানা আব্দুল হামিদ, মাওলানা খালিদ আহমদ, মাওলানা বশির আহমদ, মাওলানা এমাদ উদ্দিন লাহীম, মাওলানা আব্দুল হাফিজ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আফতাব উদ্দিন, মাওলানা আব্দুল মুছব্বির, হাফিজ আলিমুউদ্দীন, মাওলানা রাফি উদ্দিন শাহীন, মাওলানা হারিছ উদ্দিন, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা জাকারিয়া, হাফিজ মাওলানা শিহাব উদ্দীন, মৌলভী রায়হান উদ্দিন, আশফাকুজ্জামান, হাফিজ মাওলানা শামসুল আলম, মৌলভী মারুফ উদ্দিন ও মৌলভী এবাদুর রহমান।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশের প্রথম গ্যাস ও তৈল জৈন্তাপুর থেকে আবিষ্কৃত হওয়ায় স্থানীয়ভাবে অগ্রাধিকার থাকলেও বিগত ৫০ বছর থেকে বৃহত্তর জৈন্তিয়ার জনগণ গ্যাস লাইন সরবরাহ সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন। জৈন্তাপুর উপজেলার গ্যাস আজ সারাদেশে সরবরাহ করা হচ্ছে। এ অঞ্চলের মানুষের প্রাণের দাবি বৃহত্তর জৈন্তিয়ার সর্বত্র গ্যাস লাইন সংযোগ প্রদান করা এখন সময়ের দাবিতে পরিণত হয়েছে। নেতৃবৃন্দ অবিলম্বে গ্যাস লাইন সরবরাহের ব্যবস্থা করতে স্থানীয় সংসদ সদস্য, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি'র সহযোগিতা কামনা করেন।

 

আরকে/আরআর-০৬