গোয়াইনঘাটে আ.লীগ নেতার করোনামুক্তিতে শোকরানা সভা

গোয়াইনঘাট প্রতিনিধি


জুলাই ১৩, ২০২০
১০:৪৮ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৩, ২০২০
১০:৪৮ অপরাহ্ন



গোয়াইনঘাটে আ.লীগ নেতার করোনামুক্তিতে শোকরানা সভা

সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি সামসুল আলম করোনাভাইরাস থেকে মুক্তি লাভ করায় শোকরানা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৩ জুলাই) বিকেলে জাফলংয়ের মামার বাজারস্থ জাফলং ইন রেস্টুরেন্টে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মিনহাজুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক ডা. নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক নজরুল শিকদার, পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহজাহান সিরাজ, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন ছেদু, আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ, আব্দুল আজিজ, ইব্রাহিম খাঁন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আফাজ উদ্দিন, জাফলং নিউজ টুয়েন্টিফোর ডট কম'র সম্পাদক ও প্রকাশক ইমরান হোসেন সুমন, গোয়াইনঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, জাফলং বল্লাঘাট পাথর ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রহিম খাঁন, সহ-সভাপতি ইসমাইল আলী, সম্পাদক দেলোয়ার হোসেন, ব্যবসায়ী জাকির হোসেন খান, আব্দুস শুক্কুর ও সাজু মিয়াসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানের শুরুতে করোনাভাইরাস জয় করে ফিরে আসায় মহান আল্লাহতায়ালার কাছে সন্তুষ্টি প্রকাশ করেন আওয়ামী লীগ নেতা সামসুল আলম। পরে তিনি উপস্থিত সুধীজনের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি স্থানীয় মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, সাংবাদিক, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

এমএম/আরআর-১৭