গোয়াইনঘাটে ট্যুরিস্ট গাইডের লাশ উদ্ধার

গোয়াইনঘাট প্রতিনিধি


জুলাই ১৫, ২০২০
১০:৫৮ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৫, ২০২০
১০:৫৯ অপরাহ্ন



গোয়াইনঘাটে ট্যুরিস্ট গাইডের লাশ উদ্ধার

সাদ্দাম হোসেন

সিলেটের গোয়াইনঘাটের জাফলং গ্রিনপার্ক এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ওই যুবকের নাম সাদ্দাম হোসেন (২৬)। তিনি উপজেলার জাফলংয়ের কালিনগর গ্রামের মৃত হাতেম আলীর ছেলে। সাদ্দাম পেশায় একজন ট্যুরিস্ট গাইড ও ফটোগ্রাফার ছিলেন।

আজ বুধবার (১৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার জাফলং বন বিভাগের গ্রিনপার্ক এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন।

সাদ্দামের খালাতো ভাই জাফলং ট্যুরিস্ট গাইড ও স্টুডিও মালিক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন জানান, প্রতিদিনের ন্যায় আজ বুধবার সকালের নাস্তা শেষে সাড়ে ৮টার দিকে ক্যামেরা নিয়ে পর্যটকদের ছবি তোলার জন্য পর্যটন কেন্দ্র সংগ্রাম বিজিবি ক্যাম্প এলাকার উদ্দেশে সাদ্দাম বাড়ি থেকে বের হন। পরে বিকেলে জাফলং বন বিটের গ্রিনপার্ক এলাকায় স্থানীয় লোকজন তার লাশ দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাদ্দামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করেছে পুলিশ।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, ঘটনাস্থল থেকে সাদ্দাম হোসেন নামের এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। হত্যার ক্লু বের করে জড়িতদের আটকের জন্য কাজ করছে পুলিশ।

 

এমএম/আরআর-১১