বিশ্বনাথে আত্মহত্যায় প্ররোচণাকারীদের গ্রেপ্তারের দাবি

বিশ্বনাথ প্রতিনিধি


জুলাই ১৬, ২০২০
০৭:০২ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৬, ২০২০
০৭:০২ অপরাহ্ন



বিশ্বনাথে আত্মহত্যায় প্ররোচণাকারীদের গ্রেপ্তারের দাবি

সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের আদর্শ উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজের অফিস সহকারী আসমা শিকদারকে আত্মহত্যায় প্ররোচণাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসীর ব্যানারে আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে উপজেলা সদরের বাসিয়া সেতুর উপর এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন শেষে বিদ্যালয়ের অফিস সহকারী আসমা শিকদারের আত্মহত্যার প্ররোচণাদাতা ও অপমানকারীদের গ্রেপ্তারের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বরাবরে স্মারকলিপি দিয়েছেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী।

এর আগে মানববন্ধনে বক্তারা বলেন, বিদ্যালয়ের অফিস সহকারীকে মানসিকভাবে নির্যাতন করায় তিনি আত্মহত্যা করেছেন। প্ররোচণাদাতা ও অপমানকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান তারা।

ধন মিয়ার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন, ফজলুর রহমান, আব্দুন নূর, আবুল কালাম তোতা মিয়া, জালাল মিয়া, লয়লুছ মিয়া, ইউনুছ মিয়া, দবির মিয়া, মকবুল শিকদার, শাহিন তালুকদার, ফয়েজ মিয়া, মখলিছ মিয়া, ছোরাব আলী, আলতাফুর রহমান, লিমন মিয়া, আহাদ মিয়া, ইকবাল শিকদার, নূরুল মিয়া, জাবেদ হোসেন, ইসলাম উদ্দিন, দিদার, সুরতান মিয়া, তাহিদ শিকদার, রাশেদ শিকদার, জামাল, জুমন, শামিম, সাইদুর, লিমন, নাজিম, সাজন, খায়রুল, জুনেল, রাসেল, সাইফুল শিকদার, আব্দুল হান্নান, জাহেদ মিয়া, নিজামুল হক, আফিফুল ইসলাম, মখন শিকদার, আমির আলী, সুহেব মিয়া, লোকমান মিয়া, জয়নাল আহমদ, আব্দুস সত্তার, আব্দুল ওয়াছে, জাকির শিকদার, আফজাল শরিফ, মাছুম আহমদ, খালেদ আহমদ, আত্মহত্যাকারী আসমার ছেলে রেদওয়ান আহমদ রোহান প্রমুখ। মানববন্ধনে বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশ নেন।

 

এমএ/আরআর-০২