চাম্পিয়ন লিগের প্রস্তুতিতে গোল উৎসবে মেতেছে পিএসজি

খেলা ডেস্ক


জুলাই ১৮, ২০২০
০৩:২১ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৮, ২০২০
০৩:২১ অপরাহ্ন



চাম্পিয়ন লিগের প্রস্তুতিতে গোল উৎসবে মেতেছে পিএসজি

লিগ থামিয়ে দেওয়া হয়েছে বেশ আগে। কিন্তু আগস্টেই শুরু হবে চ্যাম্পিয়নস লিগ।চ্যাম্পিয়ন লিগের শেষ আটের লড়াইয়ে মাঠে নামার আগে প্রীতি ম্যাচে গোল উৎসবে মেতেছে পিএসজি।করোনাকালে দর্শকের সামনেই প্রীতি ম্যাচ আয়োজন করছে দলটি। আর প্রীতি ম্যাচে প্রতিপক্ষকে অপ্রীতিকর স্বাদ উপহার দিয়ে যাচ্ছেন নেইমাররা। গতকাল ওয়াসলান্দ-বেভেরেনকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি।

পিএসজির প্রতিপক্ষ দলের নাম শুনে চিনতে না পারলে নিজেকে দোষী ভাবার কিছু নেই। প্রীতিম্যাচে অখ্যাত প্রতিপক্ষকেই ডেকে আনছে তারা। গত সপ্তাহে লিগ টুর লে হাভরেকে ৯-০ গোলে হারিয়েছিল পিএসজি। এবারও দ্বিতীয় বিভাগের দলের বিপক্ষে খেলেছেন নেইমাররা। বেভেরেন বেলজিয়ামের দ্বিতীয় বিভাগের দল।

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে ইতালির আটালান্টার মুখোমুখি হবে পিএসজি। জিয়ান পিয়েরো গাসপেরিনির দল প্রথাগত ইতালিয়ান ফুটবলে বিশ্বাস করে না। গত মৌসুমে লিগে সর্বোচ্চ গোল করে যে ইঙ্গিত দিয়ে রেখেছিল, সেটা ধরে রেখে এবার ৩৩ ম্যাচেই ৯৩ গোল করেছে দলটি। চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতেও দুই লেগ মিলিয়ে করেছে ৮ গোল। নিরপেক্ষ ভেন্যুতে এমন এক দলের বিপক্ষে খেলার আগে ভালো রক্ষণ না থাকলে গোল করার অভ্যাস থাকাটা তাই জরুরি। নেইমাররা এখন সে কাজটাই করছেন।

এএন/০২