গোয়াইনঘাটে ইয়াবাসহ একজন গ্রেপ্তার

গোয়াইনঘাট প্রতিনিধি


জুলাই ১৮, ২০২০
০৬:০৮ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৮, ২০২০
০৬:০৮ অপরাহ্ন



গোয়াইনঘাটে ইয়াবাসহ একজন গ্রেপ্তার

সিলেটের গোয়াইনঘাটে পুলিশের বিশেষ অভিযানে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী উপজেলার বগাইয়া এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে আবুল হাসিম (৩৫)।

আজ শনিবার (১৮ জুলাই) ভোররাতে গোয়াইনঘাট উপজেলার রুস্তমপুর ইউনিয়নে মাদকবিরোধী অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ভোররাতে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আতিকুজ্জামান জুনেল, দেবজিৎ দাস ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু সুফিয়ানের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার বগাইয়া গ্রামে অভিযান চালিয়ে ৩০০ পিস ইয়াবাসহ আবুল হাসেমকে গ্রেপ্তার করে।

ইয়াবাসহ একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের দিকনির্দেশনায় সিলেট জেলাকে মাদকমুক্ত করতে কাজ করছে পুলিশ। এরই অংশ হিসেবে গোয়াইনঘাট উপজেলাকে মাদকমুক্ত করতে পুলিশের মাদকবিরোধী অভিযানে ৩০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আবুল হাসেমকে আটক করা হয়। ধৃত আসামির বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

 

এমএম/আরআর-০১