মাধবপুরে পৃথক অভিযানে গাঁজা উদ্ধার, আটক ৪

মাধবপুর প্রতিনিধি


জুলাই ১৯, ২০২০
০৬:৪৩ অপরাহ্ন


আপডেট : জুলাই ১৯, ২০২০
০৬:৪৩ অপরাহ্ন



মাধবপুরে পৃথক অভিযানে গাঁজা উদ্ধার, আটক ৪

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় গাঁজাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

আজ রবিবার (১৯ জুলাই) ভোররাতে মাধবপুর থানার অন্তর্গত কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই আতিকুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে অভিনব কৌশলে বালিশের ভেতরে করে ভারতীয় গাঁজা পাচারের সময়  ছালেক মিয়া (৩৫) নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়। সালেক মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর পৌরসভার গুমোটিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই আতিকুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের গুনাপাড়া মোড় থেকে দু'টি বালিশের ভেতরে করে অভিনব কৌশলে মাদক পাচারের সময় উল্লেখিত ব্যক্তিকে আটক করে। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসও আটক করেছে পুলিশ। 

অপরদিকে আরেক অভিযানে ৩ কেজি ভারতীয় গাঁজাসহ তিন মাদক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার (১৮ জুলাই) রাত ৯টার দিকে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই রাকিবুল হাসানের নেতৃত্বে ৩ কেজি ভারতীয় গাঁজাসহ ৩ মাদক চোরাকারবারিকে আটক কর।

আটককৃতরা হলো- মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের ভান্ডারুয়া গ্রামের ফণী ঘোষের ছেলে শ্রী উজ্জ্বল ঘোষ (২০), আজগর আলীর ছেলে ইমন মিয়া (২০) ও সিদ্দিক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৪)।

 

এসএম/আরআর-০৩