গানে গানে বেলিংহামকে বরণ ডর্টমুন্ডের

খেলা ডেস্ক


জুলাই ২০, ২০২০
০৯:১২ অপরাহ্ন


আপডেট : জুলাই ২০, ২০২০
০৯:১২ অপরাহ্ন



গানে গানে বেলিংহামকে বরণ ডর্টমুন্ডের

ইংল্যান্ডের তরুণ মিডফিল্ডার জুড বেলিংহামকে দলে নিয়েছে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ড। ১৭ বছর বয়সী এই মিডফিল্ডারকে কিনতে আড়াই কোটি পাউন্ডেরও বেশি খরচ করেছে দলটি। উদ্দেশ্য পরিষ্কার, সানচো যেমন ঝলক দেখিয়ে নিজের সম্ভাব্য দাম দশ-বারো কোটিতে নিয়ে গেছেন, বেলিংহামের ক্ষেত্রেও যেন তাই হয়। 

ডর্টমুন্ডে গানে গানে বেলিংহামকে বরণ করে নিয়েছে দলের খেলোয়াড়রা। সামাজিক যোগাযোগমাধ্যমে এই বেলিংহামকে দলে আনার খবর ডর্টমুন্ড দিয়েছে চমকপ্রদ ভাবে। বিশ্বখ্যাত রক ব্যান্ড বিটলসের বিখ্যাত গান 'হেই জুড'। সেই গান দলের তারকাদের দিয়ে গাইয়ে নতুন খেলোয়াড়কে স্বাগত জানিয়েছে ডর্টমুন্ড। নতুন সতীর্থের জন্য গান গেয়েছেন জুলিয়ান ব্র্যান্ট, ড্যান-অ্যাক্সেল জাগাদু, ম্যানুয়েল আকাঞ্জি, মাতেউ মোরে, মার্সেল শ্মেলৎজার, রাফায়েল গেরেইরোরা। ডর্টমুন্ডের অভিনব এই কাজ বেশ সাড়া ফেলেছে ভক্তদের মধ্যে। 

ওদিকে বেলিংহামকে না পেলেও ডর্টমুন্ড থেকে ওই সানচোকে নেওয়ার ব্যাপারে বেশ এগিয়ে গিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সানচো ক্লাব ছাড়ুন বা না ছাড়ুন, তাঁর জায়গায় আগে থেকেই একজনকে কিনে কাজ এগিয়ে রাখল যেন ডর্টমুন্ড। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ইংল্যান্ডের তরুণ মিডফিল্ডার জুড বেলিংহামকে দলে টানতে চাইছে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ড। এর আগে ম্যানচেস্টার সিটি থেকে জাডন সানচোকে নামমাত্র মূল্যে কিনে আশাতীত সাফল্য পেয়েছে দলটা। ফলে আবারও ইংল্যান্ড থেকে আনকোরা প্রতিভা কেনার প্রতি আগ্রহ দেখিয়েছে দলটা। 

এএন/০৯