জগন্নাথপুরে নৌকা বিদ্যুতায়িত, পানিতে পড়ে শ্রমিক নিখোঁজ

জগন্নাথপুর প্রতিনিধি


জুলাই ২০, ২০২০
১০:১৮ অপরাহ্ন


আপডেট : জুলাই ২০, ২০২০
১০:১৮ অপরাহ্ন



জগন্নাথপুরে নৌকা বিদ্যুতায়িত, পানিতে পড়ে শ্রমিক নিখোঁজ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বিদ্যুতায়িত হয়ে নৌকা থেকে পানিতে পড়ে এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। আলী হোসেন (১৮) নামের ওই শ্রমিক দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরিপপুর গ্রামের গৌছ আলীর ছেলে। 

ঘটনাটি ঘটেছে আজ সোমবার (২০ জুলাই) বিকেল সাড়ে ৫টায় জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুরে। জগন্নাথপুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ শ্রমিককে উদ্ধারে কাজ করছে বলে জানা গেছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরীফপুর গ্রাম থেকে জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুর গ্রামের আব্দুল হান্নানের বাড়িতে ইট নিয়ে আসেন ইট বিক্রেতা আছির উদ্দিন। ইট রেখে বাড়ি ফেরার পথে পশ্চিম ভবানীপুর এলাকার সেতুর উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারে নৌকার লগি লেগে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যান। তাৎক্ষণিকভাবে দুইজন শ্রমিক পাড়ে উঠতে পারলেও একজন নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ও জগন্নাথপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজ শ্রমিককে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

ইট বিক্রেতা শরিফপুর গ্রামের আছির উদ্দিন জানান, ছয়জন শ্রমিক নিয়ে তিনি ইট বিক্রি করতে এসেছিলেন। ফেরার পথে বিদ্যুতের তারে নৌকার লগি লেগে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যান। দুইজন পাড়ে উঠতে পারলেও একজন নিখোঁজ রয়েছেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান শাহীন আলম জানান, যে জায়গায় দুর্ঘটনা ঘটেছে সেখানে বন্যার পানি ও তীব্র স্রোত রয়েছে। জগন্নাথপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল না থাকায় সিলেটে খবর দেওয়া হয়েছে। স্থানীয় লোকজনকে নিয়ে শ্রমিককে উদ্ধারে চেষ্টা চলছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিখোঁজ শ্রমিককে উদ্ধারে আমরা কাজ শুরু করেছি।

জগন্নাথপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পোঁছে নিখোঁজ শ্রমিককে উদ্ধারের কাজ তদারকি করছি।

 

এএ/আরআর-০৯