সন্ধান মিলেনি জগন্নাথপুরে নিখোঁজ নৌশ্রমিকের

জগন্নাথপুর প্রতিনিধি


জুলাই ২১, ২০২০
০৮:০৮ অপরাহ্ন


আপডেট : জুলাই ২১, ২০২০
০৮:০৮ অপরাহ্ন



সন্ধান মিলেনি জগন্নাথপুরে নিখোঁজ নৌশ্রমিকের

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বিদ্যুৎতায়িত হয়ে পানিতে পড়ে নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পরও নিখোঁজ নৌশ্রমিক আলী হোসেনের (১৮) সন্ধান পাওয়া যায়নি। 

পুলিশ ও  এলাকাবাসী সূত্র জানায়, গতকাল সোমবার (২০ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরীফপুর গ্রাম থেকে জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুরের আব্দুল হান্নানের বাড়িতে ইট নিয়ে আসেন আছির উদ্দিন। ইট বিক্রি করে বাড়ি ফেরার পথে পশ্চিম ভবানীপুর বৈঠাকালি এলাকার সেতুর ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারে নৌকার লগি লেগে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যান। তাৎক্ষণিকভাবে দুই জন শ্রমিক পাড়ে উঠতে পারলেও দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরিফপুর গ্রামের গৌছ আলীর ছেলে নৌশ্রমিক আলী হোসেন নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ও জগন্নাথপুর ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ শ্রমিককে উদ্ধারে চেষ্টা চালায়। পরে সিলেট থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার কাজ চালায়।

ইট বিক্রেতা শরিফপুর গ্রামের আছির উদ্দিন জানান, ছয়জন শ্রমিক নিয়ে তিনি ইট বিক্রি করতে এসেছিলেন। ফেরার পথে বিদ্যুতের তারে লেগে স্টিলের নৌকা বিদ্যুৎতায়িত হয়ে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যান। দুইজন পাড়ে উঠতে পারলেও একজন নিখোঁজ রয়েছেন। ২৪ ঘন্টায়ও তার সন্ধান পাওয়া না যাওয়ায় দুশ্চিন্তায় আছেন তিনি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, নিখোঁজ নৌশ্রমিককয়ে উদ্ধারে কাজ চলছে।

 

এএ/আরআর-০৫