জগন্নাথপুরে নৌ শ্রমিকের মরদেহ উদ্ধার

জগন্নাথপুর প্রতিনিধি


জুলাই ২২, ২০২০
০২:০২ অপরাহ্ন


আপডেট : জুলাই ২২, ২০২০
০৪:৪০ অপরাহ্ন



জগন্নাথপুরে নৌ শ্রমিকের মরদেহ উদ্ধার

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিদ্যুৎতায়িত হয়ে পানিতে পড়ে নিখোঁজ হওয়া নৌশ্রমিক আলী হোসেনের (১৮) লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২২ জুলাই) সকাল ১০টার দিকে  পৌরএলাকার ভবানীপুর বৈঠাখালি সেতু এলাকার খাল থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত নৌশ্রমিক দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরীপপুর গ্রামের গৌছ মিয়া।

 পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত সোমবার  বিকেলে দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরীফপুর গ্রাম থেকে জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুরের আব্দুল হান্নানের বাড়িতে ইট নিয়ে আসেন আছির উদ্দিন। ইট বিক্রি করে ওই দিন বিকেল সাড়ে চারটার দিকে বাড়ি ফেরার পথে পশ্চিম ভবানীপুর বৈঠাখালি এলাকার সেতুর ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারে নৌকার লগিতে লেগে তিনজন শ্রমিক নৌকা থেকে পানিতে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে দুই জন শ্রমিক পাড়ে উঠতে পারলেও নৌশ্রমিক আলী হোসেন নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ও জগন্নাথপুর ফায়ার সার্ভিসের একটি দল নিখোঁজ শ্রমিককে উদ্ধারে চেষ্টা চালায়। পরে সিলেট থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার কাজ অংশ নিলেও গতকাল মঙ্গলবার বিকেল পর্যন্ত তাকে উদ্ধারে ব্যর্থ হয়ে উদ্ধার কাজ সমাপ্ত ঘোষনা করা হয়। 

বুধবার সকালে স্থানীয় বৈঠাখালী সেতু এলাকার খালের পানিতে নিখোঁজ শ্রমিকের লাশ ভেসে উঠলে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন । পুলিশ ঘটনাস্থল থেকে আলী হোসেনের লাশ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক আহমদ জানান, লাশ উদ্ধারের পর এসপি স্যারের নির্দেশে মৃত নৌশ্রমিকের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এএ/বিএ-১৩