বুড়ো ইব্রার ঝলকে পাঁচে উঠল মিলান

খেলা ডেস্ক


জুলাই ২৩, ২০২০
১২:০৩ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ২৩, ২০২০
১২:০৩ পূর্বাহ্ন



বুড়ো ইব্রার ঝলকে পাঁচে উঠল মিলান

সুইডিশ তারকা ফরওয়ার্ড বুড়ো ইব্রার জোড়া গোলের নৈপুণ্যে দশজনের সাসুলোকে ২-১ গোলে হারিয়ে দিয়েছে এসি মিলান। এ জয়ে সেরি এ’র পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে উঠে গেল আরও দুই বছর চুক্তির মেয়াদ বাড়িয়ে নেওয়া কোচ স্টেফানো পিওলির দল। ম্যাচের ১৯ মিনিটে সফরকারী মিলানকে এগিয়ে দেন ইব্রাহিমোভিচ। ৪২ মিনিটেই পেনাল্টি গোলে স্বাগতিকদের সমতা এনে দেন ফ্রান্সেস্কো ক্যাপুতো।

ফুটবল সুপারস্টার ইব্রার দ্বিতীয় গোলটি আসে প্রথমার্ধের ইনজুরি টাইমে (৪৫+২ মিনিটে)। পাঁচ মিনিট বাদেই লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সাসুলোর মাঝ মাঠের প্লেমেকার মেহদি বৌরাবিয়া। ৩৫ ম্যাচ খেলে পাঁচে উঠা মিলানের পুঁজি এখন ৫৯ পয়েন্ট। সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে এখন সাসুলো।

আগামী অক্টোবরে ৩৯ বছরে পা দিতে যাচ্ছেন জ্লাতান ইব্রাহিমোভিচকে দেখলে সেটা বোঝার উপায় নেই। মাঠের লড়াইয়ে এখনো খুরধার তার পারফরম্যান্স। সাসুলোর মাঠে বুড়ো ইব্রার দুরন্ত পারফরম্যান্স প্রমাণ করে এখনও শেষ তিনি হয়ে যাননি। ক্লাব ফুটবলে তার দেওয়ার আছে অনেক কিছু। লিগে জুভেন্টাসকে হারিয়ে ইব্রা বলেছিলেন শুরু থেকে খেলতে পারলে এসি মিলান চ্যাম্পিয়ন হতো। তার গত রাতের নৈপুণ্য প্রমাণ করে যে তিনি মিথ্যা বলেননি।

এএন/০৬