ত্রাণ বিতরণে অনিয়ম সহ্য করা হবে না : জগন্নাথপুরে জেলা প্রশাসক

জগন্নাথপুর প্রতিনিধি


জুলাই ২৩, ২০২০
১০:৩১ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৩, ২০২০
১০:৩১ অপরাহ্ন



ত্রাণ বিতরণে অনিয়ম সহ্য করা হবে না : জগন্নাথপুরে জেলা প্রশাসক

সুনামগঞ্জের জেলা প্রশাসক আবদুল আহাদ বলেছেন, ত্রাণ বিতরণে কোনো ধরণের অনিয়ম সহ্য করা হবে না। সরকার বন্যাদুর্গত মানুষের জন্য পর্যাপ্ত ত্রাণ সহায়তা চালিয়ে যাচ্ছে। আমরা স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে এসব ত্রাণ বন্যাকবলিত মানুষের ঘরে পৌঁছে দেওয়ার বিষয়টি নিশ্চিত করতে মাঠে কাজ করছি। গত চার সপ্তাহ ধরে সুনামগঞ্জের মানুষ বন্যাকবলিত হয়ে চরম দুর্ভোগ পোহাচ্ছেন। বন্যাকবলিত মানুষের পাশে সরকার মানবিক সহায়তায় হাত বাড়িয়েছে। কোনো মানুষ যেন খাদ্য সংকটে না ভোগেন সে বিষয়টি আমরা নিশ্চিত করছি।

আজ বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেলে জগন্নাথপুর উপজেলার ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্রে ত্রাণ বিতরণী সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

জগন্নাথপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাতের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, ভারপ্রাপ্ত পৌর মেয়র সফিকুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, কাউন্সিলর আবাব মিয়া, সাবেক কাউন্সিলর লুৎফুর রহমান প্রমুখ।

এ সময় আশ্রয় কেন্দ্রে নতুন করে আশ্রয় নেওয়া ১৫টি পরিবারের হাতে ত্রাণসামগ্রী তুলে দেওয়া হয়।

সুনামগঞ্জের জেলা প্রশাসক আবদুল আহাদ জানান, ইতোমধ্যে ৫০ লাখ টাকার মানবিক সহায়তা ও ৮৭০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে। পাশাপাশি গবাদি পশু ও শিশুখাদ্যর জন্য বরাদ্দ দেওয়া হয়েছে। এছাড়া ১ হাজার ৫শ ৯৩ মেট্রিক টন চাল ১ লাখ ৫৯ হাজার পরিবারের মাঝে বিতরণ চলছে।

 

এএ/আরআর-১৫