তাহিরপুরে বানভাসিদের ত্রাণসামগ্রী দিল বিজিবি

তাহিরপুর প্রতিনিধি


জুলাই ২৭, ২০২০
০৬:৪৩ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৭, ২০২০
০৬:৪৩ অপরাহ্ন



তাহিরপুরে বানভাসিদের ত্রাণসামগ্রী দিল বিজিবি

সুনামগঞ্জের তাহিরপুরে সাম্প্রতিক সময়ে পাহাড়ি ঢল ও অতিবৃষ্টিতে কয়েক দফা বন্যায় অসহায় ও বিপর্যস্ত বানভাসিদের নিকট ত্রাণ পৌঁছে দিল সুনামগঞ্জ বিজিবি। 

আজ সোমবার (২৭ জুলাই) সকালে বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলার ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ সীমান্তের ৬টি বিওপির (লাউরগড়, চাঁনপুর, টেকেরঘাট, বালিয়াঘাটা ও চারাগাঁও) দায়িত্বপূর্ণ এলাকায় ১ হাজার ৩শ ৫০টি অসহায়, গরিব, দুস্থ ও হতদরিদ্র পরিবারের মধ্যে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। 

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেক পরিবারের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ বিতরণের সার্বিক কার্যক্রম তদারকি করেন সুনামগঞ্জ ব্যাটালিয়নের (২৮ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানি কমান্ডারগণ, স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যমকর্মীগণ।

সুনামগঞ্জ ব্যাটালিয়নের (২৮ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম জানান, সুনামগঞ্জ-২৮ বিজিবির তত্ত্বাবধানে দুর্যোগপূর্ণ আবহাওয়াতেই সংকটকালীন এ সময়ে হতদরিদ্র, অসহায় ১ হাজার ৩শ ৫০টি পরিবারের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশনের এ ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

 

এএইচ/আরআর-০১