করোনা যোদ্ধাদের শিরোপা উৎসর্গ রোনালদোর

খেলা ডেস্ক


জুলাই ২৮, ২০২০
১২:৫৭ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৮, ২০২০
১২:৫৭ অপরাহ্ন



করোনা যোদ্ধাদের শিরোপা উৎসর্গ রোনালদোর

ইতালিয়ান সিরি আ'র দুই ম্যাচ হাতে রেখে টানা নবম লিগ শিরোপা নিশ্চিত করেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। রবিবার রাতের ম্যাচে জুভেন্টাস ২-০ গোলে হারিয়েছে সাম্পাদোরিয়াকে। রোনালদো ক্লাবের এই শিরোপাটা ভক্তদের জন্য উৎসর্গ করেছেন। বিশেষ করে যারা করোনা আক্রান্ত হয়ে এই সময়টাই যুদ্ধ করেছেন তাদের জন্য। সাম্পাদোরিয়ার বিপক্ষে শিরোপা নিশ্চিত হওয়ার ম্যাচে এক গোল করেছেন রোনালদো।  কিন্তু পেনাল্টি থেকে গোল করতে পারেননি সাবেক রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেড তারকা। 

মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ৩৫ গোল করা রোনালদো ইনস্টাগ্রামে জানান, ‘আমরা এখন চ্যাম্পিয়ন। টানা দ্বিতীয়বার লিগ জয়ী হতে পেরে এবং অসাধারণ এই ক্লাবের হয়ে দারুণ সব রেকর্ড করতে পেরে আমি খুশি। এবারের শিরোপাটা ভক্তদের বিশেষ করে করোনা যোদ্ধাদের উৎসর্গ করছি।’

জুভেন্টাসের শিরোপা জয়ের পেছনে কোচ মাউরিসিও সারি বড় ভূমিকা দেখেন রোনালদো ও দিবালার। তারা দু’জন দলকে সামনে থেকে নেতৃ্ত্ব দিয়েছেন। তবে কোচ মনে করেন, ক্লাবও ততটাই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। ক্লাবের প্রেসিডেন্ট ও পরিচালক অনুশীলন দেখতে এসেছেন। প্রয়োজনীয় পরামর্শ দিয়েছেন। প্রয়োজন পড়লে ক্লাবের ট্যাঙ্কিতে তেল ভরেছেন।

এএন/০৪