চ্যাম্পিয়ন লিগে আটালান্টার বিপক্ষে এমবাপেকে পাচ্ছে না পিএসজি

খেলা ডেস্ক


জুলাই ২৯, ২০২০
০৪:২৮ অপরাহ্ন


আপডেট : জুলাই ২৯, ২০২০
০৪:২৮ অপরাহ্ন



চ্যাম্পিয়ন লিগে আটালান্টার বিপক্ষে এমবাপেকে পাচ্ছে না পিএসজি

ফরাসি কাপ ফাইনালে গোঁড়ালিতে আঘাত পাওয়া পিএসজির তারকা কিলিয়ান এমবাপে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন। এর ফলে আগামী ১২ আগস্ট চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আটালান্টার বিপক্ষে তার না খেলার সম্ভাবনাই বেশি।ফ রাসি এই ফরোয়ার্ড গত শুক্রবার সেইন্ট এতিয়েনের অধিনায়ক লোইচ পেরিনের ফাউলের শিকার হন। এর ফলে পেরিনকে লাল কার্ড দেখে মাঠ ত্যাগ করতে হয়েছিল। 

পিএসজি জানিয়েছে, মেডিকেল পরীক্ষায় প্রাথমিকভাবে এমবাপের ডান গোঁড়ালির লিগামেন্টে ইনজুরি ধরা পড়েছে। ক্লাব ইঙ্গিত দিয়েছে পুরোপুরি ফিট হয়ে ফিরতে হলে প্রায় তিন সপ্তাহের মত সময় লাগতে পারে। এর অর্থ হচ্ছে শুক্রবার ফ্রেঞ্চ লিগ কাপের ফাইনালে লিঁওর বিপক্ষে এমবাপে খেলতে পারছেন না। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে উঠতে পারলে থমাস টাচেলের দলে হয়ত পুনরায় এই ২১ বছর বয়সী তরুণ তুর্কিকে পাওয়া যেতে পারে।

করোনাভাইরাসের কারণে চ্যাম্পিয়ন্স লিগের ফর্মেটে পরিবর্তন এনে 'ফাইনাল এইট' এর মাধ্যমে শিরোপা নিষ্পত্তি হবে। শেষ আটে যাওয়া দলগুলো সিঙ্গেল লেগ পদ্ধতিতে একটি মাত্র ম্যাচ খেলার সুযোগ পাবে। ১৮ ও ১৯ আগস্ট সেমিফাইনালে পর লিসবনে ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ২৩ আগস্ট।

এএন/০২