সিলেটে টানা দ্বিতীয় দিন মৃত্যুহীন, আক্রান্ত ৭৯১৪

নিজস্ব প্রতিবেদক


অগাস্ট ০১, ২০২০
০২:২৯ অপরাহ্ন


আপডেট : অগাস্ট ০১, ২০২০
০৩:০০ অপরাহ্ন



সিলেটে টানা দ্বিতীয় দিন মৃত্যুহীন, আক্রান্ত ৭৯১৪

সিলেটে প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। ইতোমধ্যে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ৯১৪ জনে। 

সবশেষ গত ২৪ ঘণ্টায় ১০৫ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৬৩ জন, সুনামগঞ্জে ২১ জন এবং হবিগঞ্জ জেলায় ২১ জন রয়েছেন। এই সময়ে করোনা আক্রান্ত হয়ে বিভাগে কারো মৃত্যু হয়নি।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ শনিবার (১ আগস্ট) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৯১৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪ হাজার ২৫৪ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৯৩ জন, হবিগঞ্জে ১ হাজার ১৮১ জন ও মৌলভীবাজারের ৯৮৬ জন রয়েছেন। 

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৪৬ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১০৮ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজার জেলায় ১৩ জন রয়েছেন। 

সিলেট বিভাগে ৩ হাজার ৫১৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৯০ জন, সুনামগঞ্জের ১ হাজার ১৩৫ জন, হবিগঞ্জের ৭১৯ জন ও মৌলভীবাজার জেলার ৫৭১ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৫০ জনকে।

করোনা আক্রান্ত ১৯০ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৯১ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩০ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৩ জন ও মৌলভীবাজারে ২৬ জন। 

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান সিলেট মিররকে বলেন, 'গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ১০৫ জনের করোনা শনাক্ত হয়েছে।'

এনএইচ/এনপি-০৭