নবীগঞ্জে ঈদের দিন নৌকা ডুবে ২ শিশুর মৃত্যু

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


অগাস্ট ০১, ২০২০
১০:৩৫ অপরাহ্ন


আপডেট : অগাস্ট ০১, ২০২০
১০:৩৫ অপরাহ্ন



নবীগঞ্জে ঈদের দিন নৌকা ডুবে ২ শিশুর মৃত্যু

হবিগঞ্জের নবীগঞ্জে ঈদের দিন বিলে ঘুরতে গিয়ে নৌকা ডুবে ২ শিশুর করুণ মৃত্যু হয়েছে। আজ শনিবার (১ আগস্ট) দুপুরে নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের গজারিয়া বিলে এ ঘটনা ঘটে। 

ঘটনার পরই ময়নাতদন্তের ঝামেলা এড়াতে প্রশাসনকে অবগত না করেই দাফন করা হয়েছে লাশ দুটি। ঈদের দিনে একই গ্রামের ২ শিশুর  মর্মান্তিক মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের দিন আনন্দ করতে নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মনাই মিয়ার মেয়ে পপি আক্তার (১০) ও একই গ্রামের সালাম মিয়ার মেয়ে মনি আক্তার (১০) সহ পাঁচজন শিশু পার্শ্ববর্তী মান্দারকান্দি গ্রামে আত্মীয়ের বাড়ি যাওয়ার উদ্দেশ্য নৌকায় উঠে। গজারিয়া বিলে যাওয়ার পর নৌকাটি গভীর পানিতে ডুবে যায়।

কিছুক্ষণ পর একলোক শিশুদের সাঁতরে তীরে উঠার চেষ্টা করতে দেখেন। তিনি দ্রুত এগিয়ে এসে তিন শিশুকে উদ্ধার করেন এবং অনেক খোঁজাখুঁজি করে ২ জনকে পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন। 

লাশ বাড়িতে আনার পর পরিবারে শোকের মাতম শুরু হয়। স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারী হয়ে ওঠে। দুই শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

এদিকে, ময়না তদন্তের ঝামেলা এড়াতে তাৎক্ষণিকভাবে লাশগুলো দাফন করা হয়েছে বলে জানা গেছে।

পরিবারের লোকজন শিশুদের হাসপাতালে নিয়ে মৃত্যু সম্পর্কে নিশ্চিত হওয়ার পর লাশ দাফন করেন। নিহতদের স্বজন ও স্থানীয় লোকজনের সঙ্গে আলাপকালে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।  

নবীগঞ্জ থানা পুলিশ বলছে- ঘটনাটি কেউ জানায়নি, তারা এ ব্যাপারে অবগত নয়, তবে খোঁজ নিয়ে দেখছেন তারা।

এসএইচ/এনপি- ১৮