হারে মৌসুম শেষ চ্যাম্পিয়ন জুভেন্টাসের

খেলা ডেস্ক


অগাস্ট ০২, ২০২০
০৭:২৬ পূর্বাহ্ন


আপডেট : অগাস্ট ০২, ২০২০
০৭:২৬ পূর্বাহ্ন



হারে মৌসুম শেষ চ্যাম্পিয়ন জুভেন্টাসের

মৌসুমের শেষ ম্যাচে হেরে মাঠ ত্যাগ জুভেন্টাস খেলোয়াড়দের।

ইতালিয়ান সিরি আ' লিগের মৌসুমের শেষ ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদো ও পাওলো দিবালাবিহীন চ্যাম্পিয়ন জুভেন্টাসকে পাত্তাই দেয়নি রোমা। তাদের অনুপস্থিতিতে রোমার বিপক্ষে ঘরের মাঠে প্রথম হারের তেতো স্বাদ পেল মাওরিসিও সাররির দল। 

তুরিনের আলিয়াঞ্জ স্টেডিয়ামে শনিবার রাতে সেরি আ ম্যাচে ৩-১ গোলে হেরেছে আগেই লিগ শিরোপা নিশ্চিত করা জুভেন্টাস। শেষ আট ম্যাচে এটি সাররির দলের চতুর্থ হার। চ্যম্পিয়ন হওয়ার শেষ দুই ম্যাচেই হারল দলটি।

আগামী শুক্রবার চ্যাম্পিয়ন্স লিগে লিওঁ ম্যাচকে সামনে রেখে বিশ্রামে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো, ঊরুর চোটে ভুগছেন পাওলো দিবালা। 

ম্যাচের ৫ মিনিটে গনসালো হিগুয়াইনের গোলে ১-০ এগিয়েছিল জুভেন্টাস। ২৩ মিনিটে কর্নার থেকে বল পেয়ে হেডে সমতা আনেন ক্রোয়াট ফরোয়ার্ড নিকোলা কালিনিচ। প্রথমার্ধের শেষ দিকে স্পট-কিক থেকে আর্জেন্টাইন ফরোয়ার্ড দিয়েগো পেরোত্তির গোলে ২-১ এগিয়ে যায় রোমা। দ্বিতীয়ার্ধের শুরুতেই তার গোলে ব্যবধান ৩-১ করে রোমার অধিনায়ক পেরোত্তি।

২৬ জয়, পাঁচ ড্র ও সাত হারে ৮৩ পয়েন্ট নিয়ে আসর শেষ করল জুভেন্টাস। কাইয়ারিকে ৩-০ গোলে হারানো ইন্টার মিলানের পয়েন্ট ৮২। ৭৮ পয়েন্ট নিয়ে তৃতীয় ও টতুর্থ স্থানে যথাক্রমে আটালান্টা ও লাৎসিও। এই চারটি দল আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলবে। ইউরোপা লিগে খেলবে পাঁচ ও ছয়ে থাকা রোমা (৬৭) ও এসি মিলান (৬৩)।

এএন/০১