আগামী মাসে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ

খেলা ডেস্ক


আগস্ট ০৩, ২০২০
০৩:৪৬ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৩, ২০২০
০৩:৪৬ অপরাহ্ন



আগামী মাসে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ

বর্তমানে চলমান সংকটের কারনে বন্ধ রয়েছে আন্তর্জাতিক ফুটবল। এর মধেধ্যই সম্পন্ন হয়েছে ইউরোপের শীর্ষ ৫ লিগ। আগামী সেপ্টেম্বর মাস থেকে শুরু হতে পারে আন্তর্জাতিক ফুটবল। সেপ্টেম্বরে মুখোমুখি হতে পারে ব্রাজিল-আর্জেন্টিনা। এমনটাই জানাচ্ছে আর্জেন্টিনার পত্রিকা ‘ওলে’।
করোনভাইরাসের কারণে স্থগিত হয়েছে ইউরো কাপ এবং কোপা আমেরিকার মতো ফুটবলের মেগা টুর্নামেন্ট। জানা গিয়েছে, ৮ অক্টোবর থেকে শুরু হবে ২০২২ কাতার বিশ্বকাপের ল্যাটিন আমেরিকা অঞ্চলের যোগ্যতা পর্বের ম্যাচ।
ওলে’র প্রতিবেদন অনুযায়ী ৩ থেকে ৮ সেপ্টেম্বর ইউরোপিয়ান নেশনস লিগের একাধিক ম্যাচ হওয়ার কথা রয়েছে। একই সময়ে প্রস্তুতি ম্যাচ খেলে বাছাইপর্বের জন্য নিজেদের তৈরী করতে চায় আর্জেন্টিনা। অক্টোবরেই ইকুয়েডর এবং বলিভিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ রয়েছে দলটির। এর আগে নিজেদের তৈরী করতে দলটি প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হতে পারে ব্রাজিলের।
যদিও দুটো ম্যাচেই আর্জেন্টিনার হয়ে খেলতে পারবেন না লিওনেল মেসি। গত কোপা আমেরিকায় ব্রাজিলের বিরুদ্ধে সেমিফাইনালে রেফারি এবং কনমেবলের সমালোচনা করায় তিন ম্যাচের জন্য নির্বাসিত হন লিওনেল মেসি। এমনকি তৃতীয় স্থান অধিকার করায় মেডেল নিতেও যাননি তিনি। তাই অক্টোবরে বিশ্বকাপের বাছাইপর্বের দুটি ম্যাচে আকাশি-সাদা জার্সিতে দেখা যাবেনা মেসিকে।
এএন/০২