ধর্মপাশায় নৌকাডুবি : মায়ের লাশ উদ্ধার, ছেলে নিখোঁজ

ধর্মপাশা সংবাদদাতা


আগস্ট ০৫, ২০২০
০৯:২২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৫, ২০২০
০৯:২২ অপরাহ্ন



ধর্মপাশায় নৌকাডুবি : মায়ের লাশ উদ্ধার, ছেলে নিখোঁজ

সুনামগঞ্জের ধর্মপাশায় পানিতে ডুবে দুইজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। একটি ঘটনায় নৌকাডুবিতে মা-ছেলে নিখোঁজ হওয়ার পর মায়ের লাশ উদ্ধার করা হয়েছে। তবে নিখোঁজ রয়েছে তার কিশোর বয়সী ছেলে। এছাড়া পৃথক ঘটনায় হাওরের পানিতে ডুবে মারা গেছে এক শিশু।

জানা গেছে, উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গুমাই নদীতে ঝড়ো বাতাসের কবলে পড়ে নৌকাডুবিতে কাঞ্চনা আক্তার (৪৫) ও তার ছেলে কাঞ্চন মিয়া (১৪) নিখোঁজ হন। আজ বুধবার (৫ আগস্ট) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। এর আগে সকাল ১০টার দিকে মা-ছেলেসহ একই গ্রামের রফিকুল মিয়ার ছেলে সোহান মিয়া (৮) ও মতলব মিয়ার মেয়ে সাদিয়া আক্তার (৬) গুমাই নদীর পাড়ে ছোট নৌকায় নিয়ে কচুর লতা তুলতে গিয়েছিলেন। পরে দুপুরে বাড়ি ফেরার পথে ঝড়ো বাতাসের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে যায়। এ সময় স্থানীয়রা সোহান মিয়া ও সাদিয়াকে উদ্ধার করলেও মা-ছেলে নিখোঁজ হন। পরে বিকেল ৪টার দিকে মা কাঞ্চনা আক্তারের লাশ উদ্ধার করা হয়। কাঞ্চন মিয়াকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে স্থানীয়রা।

পাইকুরাটি ইউনিয়নের চেয়ারম্যান ফেরদৌসুর রহমান নৌকাডুবির ঘটনা ও কাঞ্চনা আক্তারের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

অন্যদিকে, চামরদানি ইউনিয়নের দুগনই গ্রামে হাওরের পানিতে ডুবে প্রিয়া মনি (৫) নামের এক কন্যাশিশুর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (৪ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

প্রিয়া মনি বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের মহিষখলা গ্রামের হাবিবুর রহমানের মেয়ে। গত সোমবার প্রিয়া মনি বাবার সঙ্গে নানার বাড়ি দুগনই এসেছিল। ওইদিন বিকেল ৬টার দিকে দুগনই গ্রামের সামনে খেলতে গিয়ে হাওরের পানিতে ডুবে প্রিয়া মনি নিখোঁজ হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে তার লাশ উদ্ধার করে মধ্যনগর থানায় নেওয়া হয়।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

আরআর-০৫