নবীগঞ্জে সস্ত্রীক পৌর মেয়রসহ আরও ৫ জন করোনা আক্রান্ত

নবীগঞ্জ প্রতিনিধি


আগস্ট ০৬, ২০২০
০২:২২ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৬, ২০২০
০২:২২ অপরাহ্ন



নবীগঞ্জে সস্ত্রীক পৌর মেয়রসহ আরও ৫ জন করোনা আক্রান্ত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় নবীগঞ্জ পৌরসভার মেয়র ও তার স্ত্রীসহ আরও ৫ জন করোনাভাইরাসে আক্রন্ত হয়েছেন। বুধবার (৫ আগষ্ট) রাতে এ রিপোর্ট আসে। মঙ্গলবার (৪ আগষ্ট) নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী ও তার সহধর্মিনী শিল্পি বেগমসহ মোট ১৫ জন নমূনা প্রদান করেন। এর মধ্যে মেয়র দম্পতি, এক ব্যাংক কর্মকর্তাসহ ৫ জনের পজিটিভ রিপোর্ট আসে। এ পর্যন্ত নবীগঞ্জের ১৪৬ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমন পাওয়া গেছে।

এখন পর্যন্ত নবীগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ১৪৬ জন। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ।

নবীগঞ্জ থেকে এখন পর্যন্ত ১০৯০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। ১৪৬ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ও ৮২৬ জনের করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। উপজেলায় আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত ১১১ জন সুস্থ হয়েছেন এবং ১ জন মারা গেছেন। 

তিনি আরো বলেন, নবীগঞ্জে প্রতিদিন বেড়ে চলছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রয়োজন ছাড়া কাউকে ঘরের বাইরে বের না হওয়ার আহবান জানান। বাইরে বের হলে মাস্ক পরিধান করা ও শারীরিক দুরত্ব বজায় রেখে স্বাস্থবিধি মেনে চলাফেরা করারও আহবান জানান তিনি।

এএম/বিএ-০৯