মিথ্যা সংবাদ প্রকাশ করে মানহানির অভিযোগ

দোয়ারাবাজার প্রতিনিধি


আগস্ট ০৮, ২০২০
১০:৩৮ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৮, ২০২০
১০:৩৮ অপরাহ্ন



মিথ্যা সংবাদ প্রকাশ করে মানহানির অভিযোগ

ব্যক্তিগত পূর্ববিরোধের জেরে সুনামগঞ্জের দোয়ারাবাজারে প্রতিপক্ষকে ঘায়েল করতে মিথ্যা সংবাদ প্রচার করে এক যুবকের মানহানির অপচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে বলা হয়, 'বিদেশে চাকরির প্রলোভনে ছাতক-দোয়ারায় অর্ধ কোটি টাকা হাতিয়ে নেওয়া হয়েছে'- শিরোনামে বিভিন্ন নামসর্বস্ব অনলাইন নিউজ পোর্টালে সম্প্রতি এমন একটি মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে ছাদিক আহমদ নামের এক যুবকের মানহানির অপচেষ্টা করা হয়।

ছাদিক আহমদের বাড়ি দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের নিয়ামতপুর গ্রামে। তার অভিযোগ, ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের চরবাউড়কা গ্রামের মো. মাছুম আহমদের সঙ্গে ব্যক্তিগত বিষয় নিয়ে বিরোধ ছিল তার। দীর্ঘদিন ধরে তাকে নানাভাবে ঘায়েল করার চেষ্টা চালাচ্ছিলেন মাছুম। সর্বশেষ নামসর্বস্ব একাধিক নিউজ পোর্টালকে প্রভাবিত করে তাকে আদম ব্যবসায়ী সাজিয়ে অর্থ আত্মসাতের মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করা হয়।

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাদিক ষড়যন্ত্রকারীদের এ জাতীয় অপপ্রচারে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও এলাকাবাসীকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন। আগামীতে এমন অপচেষ্টা করলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 

এইচএইচ/আরআর-০৯